chandpur report 499

ফরিদগঞ্জে ২দিন আটকে রেখে সহপাঠীকে ধর্ষণের অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে অপহরণ করে দুই দিন আটকে রেখে সহপাঠীর হাতে ধর্ষণের শিকার হয়েছে চলতি বছর এসএসসি পাশ করা এক শিক্ষার্থী (১৭)। পরে কৌশলে পালিয়ে এসে শিক্ষার্থীর তার পরিবারকে ঘটনা জানালে শনিবার সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়েছে। ওদিকে ঘটনার পরপর অভিযুক্ত ধর্ষক এলাকা থেকে পালিয়েছে। ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এঘটনা ঘটে।

মামলার বাদী ও শিক্ষার্থীর মা জানান, আমার মেয়ে ২০২০ সালে এসএসসি পাশ করে। গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চররাঘবরায় গ্রামের আমান উল্ল্যা আমানের ছেলে ও মেয়ের সহপাঠী মেহেদী হাসান মিরাজ আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিতো। এসে সাড়া না দেয়ায় সে গত ১৯ আগস্ট বুধবার গভীর রাতে আমার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে তাকে কৌশলে অপহরণ করে নিয়ে দুই দিন আটকে রেখে ধর্ষণ করে। পরে কৌশলে সে পালিয়ে এসে আমাদেরকে জানায়।

পরে আমি শনিবার সকালে ফরিদগঞ্জ থানায় এসে মামলা দায়ের করি। থানা পুলিশ মামলাটি গ্রহণ করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠায় ।

ওদিকে ঘটনার ব্যাপারে অভিযুক্ত মিরাজের পিতা আমান উল্ল্যা জানান, তার ছেলে এই ঘটনার সাথে জড়িত নয়। কৌশলে তাকে ফাঁসানো হয়েছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব চাঁদপুর রিপোর্ট ডট কমকে জানান, মামলা গ্রহণ করে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

প্রকাশিত : ২২ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৬ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ০২ মুহররম ১৪৪২ হিজরি, শনিবার

123 জন পড়েছেন
শেয়ার করুন