ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

ফরিদগঞ্জ ব্যুরো :
বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার কার্যালয়ের সামনের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্মলিত ব্যানার ফেস্টুন কে কা কারা ছিঁেড় ফেলেছে।

১২ আগস্ট ২০২০ খ্রি. বুধবার বিকালে উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ও সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার জাতীয় শোক দিবস পালন কল্পে গৃহিত কর্মসূচীর অগ্রগতি বিষয়ে কথা বলতে কার্যালয়ে আসলে এই দৃশ্য দেখে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী জানান, বুধবার বিকালে অফিসে আসলে তিনি দেখতে পান কার্যালয়ের সামনে দেয়ালসহ আশপাশে সাঁটানো ব্যনার ও ফেস্টুন ছিঁেড় ও খুলে নিয়ে গেছে র্দুবৃত্তরা। এই ঘটনার নিন্দা জানিয়ে তিনি বলেন, এই আচরণ মেনে নেয়া যায় না। অবিলম্বে এদের চিহ্নিত করতে হবে । না হলে ভবিষ্যতে এরা আরো বড় ধরনের অপকর্ম ঘটাতে পারে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার জানান, গত রোববার আদালত থেকে একটি মামলায় আমিসহ নেতাকর্মীরা জামিন নেই। সেখান থেকে অনেকেই দলীয় অফিসে আসে। তখনও এই ব্যানার ফেস্টুন ছিল। কিন্তু গতকাল বুধবার বিকালে এসে দেখি এগুলো নেই। একটি ফেস্টুনের ছিঁড়া অংশ দেয়ালে সাটানো রয়েছে। তাৎক্ষনিক থানা পুলিশকে জানালে তারা এসে পরিস্থিতি দেখে যান। আমি এই বিষয়ে থানায় জিডি করবো।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাওয়া এস আই ফজল জানান, আওয়ামী লীগ কার্যালয়ে আসলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাকে ঘটনা অবহিত করেন।

55 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়