chandpur report 560

মতলব উত্তরের আতিক স্মরণে দোয়া ও স্মরণসভা

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত

২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত মতলব উত্তর উপজেলার উত্তর পাঁচানী গ্রামের আতিক সরকারের স্মরনে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

২১ আগষ্ট শুক্রবার বিকেলে উত্তর পাচানী জামি’আ আরাবিয়া কাসেমুল উলূম মাদ্রাসা প্রাঙ্গণে মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক প্রধান এর সভাপতিত্বে মোহনপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয় এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী সেদিন ছিলেন বিরোধী দলীয় নেতা যার অবস্থান সবসময় সন্ত্রাস, জঙ্গি কার্যক্রম ও দুর্নীতির বিরুদ্ধে এবং বাংলার মেহনতি মানুষের পক্ষে। শেখ হাসিনাকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য প্রয়াস এবং স্বৈরশাসন প্রতিষ্ঠার লক্ষ্য নিয়েই সেদিন ঘাতক চক্র এ নির্মম ও নির্লজ্জ হত্যাযজ্ঞ চালিয়েছিল।’

দেশ ও গণতন্ত্র বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সজাগ, সচেতন ও সোচ্চার থাকার আহŸান জানান কাজী মিজান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাধেশ্যাম সাহা চান্দু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হেলাল উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, কাজী জীবন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম প্রমুখ।

correspent file safik rana

প্রকাশিত : ২১ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৬ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ০১ মুহররম ১৪৪২ হিজরি, শুক্রবার

174 জন পড়েছেন
শেয়ার করুন