chandpur report 512

মতলব উত্তরে জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজে শোক দিবসে বিভিন্ন কর্মসূচি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজে বিনম্র শ্রদ্ধায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার বৃক্ষরোপন কর্মসূচী, আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরণী, মিলাদ ও দোয়াসহ বিভিন্ন কর্মসূচী আয়োজন করা হয়।

বক্তব্যে মিজানুর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু স্বাধীন বাংলার স্থপতি। তার জন্ম হয়েছিল বলেই বাংলাদেশের জন্ম হয়েছিল। ১৫ আগস্টের কালো রাতে সেই মহান নেতাকে স্বপরিবারে হত্যা করেছিল খুনিরা। আমরা তাদের ফাঁসির দাবী জানাই। তিনি আরও বলেন, সেদিন ভাগ্যক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে গিয়েছিল বিধায় আজ আমরা আরেকটি দুর্নীতি ও ক্ষুধা মুক্ত দেশ পেয়েছি। তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশে^র সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। ঘরে ঘরে শিক্ষা হার বৃদ্ধি পাচ্ছে। অসহায় গরীব মানুষদের ভাগ্য পরিবর্তন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজের এডহক কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান।

প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. নুরুন্নবী মোল্লার সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক মো. সোহেল রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবক আমিরুল ইসলাম, হাজী মো. সুরুজ মিয়া আখন, সিনিয়র শিক্ষক বিল্লাল হোসেন, আবুল কাশেম, আনোয়ার হোসেন, ধর্ম শিক্ষক আলী আহাম্মদ, সমাজ সেবক সেরু বোপারী, হাকিম মাস্টার, সহকারী শিক্ষক রবিউল্লাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শাহআলম সিদ্দিকী প্রমুখ। শিক্ষকবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

correspent file safik rana

357 জন পড়েছেন
শেয়ার করুন