chandpur report 488

মতলব দক্ষিণে ‘আসিয়া ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার’ উদ্বোধন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার প্রাণকেন্দ্রে নতুন আঙ্গিকে রোগ নির্ণয় পরীক্ষা কেন্দ্র ‘আসিয়া ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) মতলব পৌরসভার ঘোষপাড়া রোডস্থ আব্দুর রব মঞ্জিল ভবনের নিচ তলায় ডায়াগনষ্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) ইকবাল হোসেন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, শিক্ষক আক্তার হোসেন, ভবন মালিক দেলোয়ার হেসেন, সাংবাদিক মোঃ আব্দুল মান্নান খান, সমির ভট্টাচার্য্য বলু, মাসুম সরকার, প্রতিষ্ঠানটির পরিচালক আব্দুল হান্নান মিয়া মানিক, আশরাফুল জাহান শাওলিন, শরীফ মিয়াজী, প্রতিষ্ঠানের ল্যাব টেকনোলজিস্ট সবুজ আহমেদ, সাংবাদিক ফয়সাল খন্দকার, ছাত্রলীগ নেতা মোঃ রাসেল দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের খতিব মাওলানা জালাল উদ্দিন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ফজলে রাব্বী ইয়ামিন বলেন, আজ যাত্রা শুরু করলাম, এই ধরনের প্রতিষ্ঠান পরিচালনার বিষয়ে পূর্ব অভিজ্ঞতা রয়েছে। সঠিক এবং স্বল্প ব্যায়ে রোগ নির্ণয় করার লক্ষ্য নিয়ে পথ চলা শুরু করলাম, এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

Imran nazir report
রিপোর্টার : ইমরান নাজির, মতলব দক্ষিণ প্রতিনিধি
81 জন পড়েছেন
শেয়ার করুন