chandpur report 502

মতলব প্রেসক্লাবে জাতীয় শোক দিবস পালন

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে মতলব প্রেসক্লাব। দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া এবং বঙ্গবন্ধুর জীবন দর্শন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক (অবিভক্ত মতলব) ও মতলব পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু। আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মতলব প্রেসক্লাবের উপদেষ্টা মোফাজ্জল হোসেন, আ’লীগ নেতা আক্তার হোসেন সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা প্রমুখ।

এর আগে সকাল ১০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহত সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মতলব প্রেসক্লাব কার্যালয়ে মিলাদ ও দোয়া করা হয়। এই সময় মতলব পৌরসভার মেয়র ও মতলব প্রেসক্লাব উন্নয়ন কমিটির আহবায়ক আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, মতলব থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা আসাদুজ্জামান, আ’লীগ নেতা কামরুজ্জামান স্বপন, পৌর যুবলীগের ক্রীড়া সম্পাদক আহসান মৃধা, যুবলীগ নেতা রাম বিশ্বাস, মতলব বাজার বণিক ও জনকল্যান সমিতির দপ্তর সম্পাদক জামাল মিয়াজী, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌসিফ আহমেদ, ছাত্রলীগ নেতা রুহুল আমিন বাবুসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় শোক দিবসে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মতলব প্রেসক্লাব ও মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। এসময় মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ান আহমেদ জাকির, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান, কোষাধ্যক্ষ পলাশ রায়, ক্রীড়া সম্পাদক মোদাচ্ছের হোসেন পাটোয়ারী, সম্মানিক সদস্য মোস্তাফিজুর রহমান চঞ্চল, স্থায়ী সদস্য লোকমান হাবীব, মোশারফ হোসেন তালুকদার, সফিকুল ইসলাম রিংকু, সাংবাদিক সমির ভট্টাচার্য্য ভরু, মাসুম সরকার, আশরাফুল জাহান শাওলিন, কাজী নজরুল ইসলাম, ইমরান নাজির উপস্থিত ছিলেন।

correspent file imran nazir

89 জন পড়েছেন
শেয়ার করুন