শহীদুল্লাহ্ পাটওয়ারীর মৃত্যুতে পরিবারের পাশে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি নেতৃবৃন্দ

চাঁদপুরে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ্ পাটওয়ারী করোনায় অকাল মৃত্যুতে সমিতির চাঁদপুর জেলা শাখার ও ফরিদগঞ্জ শাখার পক্ষ থেকে নগদ অর্থসহায়তা প্রদান করা হয়েছে।

পরে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা শাখার কর্মকর্তা, নেতৃবৃন্দে ও ফরিদগঞ্জের কর্মকর্তারা ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ্ পাটওয়ারীর বাড়ির পাশের কবরস্থানে গিয়ে তার রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করেন।

শুক্রবার দুপুরে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা শাখা ও ফরিদগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে সমিতির ফরিদগঞ্জ উপজেলার সদ্য প্রয়াত সাধারন সম্পাদক মো: শহীদুল্লাহ্ পাটওয়ারীর পূর্ব বড়ালি পাটওয়ারী বাড়িতে এক অর্থসহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে এক আলোচনায় চাঁদপুর জেলা শাখার সভাপতি মো:মোস্তফা রুহুল আনোয়ার বলেন,আমাদের বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য ও ফরিদগঞ্জ উপজেলার সদ্য প্রয়াত সাধারন সম্পাদক শহীদুল্লাহ্ পাটওয়ারী এ সমিতির একজন নিবেদিতপ্রাণ সদস্য ছিলেন। তিনি সমিতির কল্যাণে অনেক ভাল কাজ করেছেন। আমরা তার অকাল মৃত্যুতে একজন ভালমানের সংগঠককে হারালাম। আমাদের অনেক আগেই তার পরিবারের কাছে আসার ইচছা ছিল। সামাজিক, পারিপার্শিক ও বর্তমান করোনা মহামারির কারনে বিলম্ব হয়েছে। এ জন্য দুঃখ প্রকাশ করছি।

এ সমিতির কর্মকর্তারা তার পরিবারে কল্যাণে সব সময় তাদের পাশে থাকবে এবং তাদের যে কোন প্রয়োজনে সহায়তার হাত বাড়িয়ে দিবেন বলে তিনি আশ্বাস প্রদান করেন। একই ভাবে এ সমিতির ফরিদগঞ্জ শাখার কর্মকর্তারা তাদের বক্তব্যে সদ্য প্রয়াত সাধারণ সম্পাদক শহীদুল্লাহ্ পাটওয়ারীর পরিবারের পাশে থাকবেন বলেও আশ্বাস্ত করেন।

এ সময় সমিতির নেতৃবৃন্দের কাছ থেকে অর্থসহায়তার চেক গ্রহণ করেন, প্রয়াত শহীদুল্লাহ্ পাটওয়ারীর ছেলে মো. খালেদ মাহমুদ হৃদয়।

উপস্থিত ছিলেন চাঁদপুর শাখার সিনিয়র সহ-সভাপতি মো. নজরুল আমিন সাজু, সহ-সভাপতি মো. হুমায়ুন কবির খান, শ্রী সুভাস সাহা, সদস্য মো. মনির হোসেন গাজী, ফরিদগঞ্জ শাখার সভাপতি সমীর চন্দ্র দাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী হায়দার টিপু পাঠান, সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল ইসলাম সবুজসহ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে সমিতির নেতৃবৃন্দ ফরিদগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডের পূর্ব বড়ালি এলাকায় গিয়ে সদ্য প্রয়াত শহীদুল্লাহ্ পাটওয়ারীর কবরস্থানের পাশে উপস্থিত হয়ে তার রুহের মাগফেরাত কামনা করে তার জন্য দোয়া চেয়ে মুনাজাত করেন।

এ সময় মুনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডের পূর্ব বড়ালি সর্দার বাড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. ইসমাইল হোসাইন।

উল্লেখ্য, গত ৩ জুন ১ ছেলে,১মেয়ে ও স্ত্রীকে রেখে শহীদুল্লাহ্ পাটওয়ারী করোনায় আক্রান্ত হয়ে চাঁদপুরে চিকিৎধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।


রিপোর্টার : আনিসুর রহমান সুজন

94 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়