শেরপুরে করোনা আক্রান্ত হলেন এসপি আশরাফুল আজীম

মো. আ. করিম, শেরপুর প্রতিনিধি :

এবার করোনা আক্রান্ত হলেন করোনা যোদ্ধা শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। শেরপুরে নতুন করে আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩২৮ জন। এবং সুস্থ হয়েছেন ২৯১ জন। আর চারজনের মৃত্যু হয়েছে। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৮৯ শতাংশ। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ২ জন রয়েছেন।

৭ আগষ্ট শুক্রবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়। শুক্রবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১৫৩, নকলায় ৫৮, নালিতাবাড়ীতে ৬৩, ঝিনাইগাতীতে ২৮ ও শ্রীবরদী উপজেলায় ২৬ জন রয়েছেন। তাঁদের মধ্যে ১১ জন চিকিৎসকসহ ৫৪ জন স্বাস্থ্যকর্মী আছেন।

সিভিল সার্জন বলেন, পবিত্র ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য যে, করেনা যোদ্ধা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর নেতৃত্বে করোনা রোধে শেরপুর জেলা পুলিশের আয়োজনে কৃষকের ধান কাটা কর্মসূচি, ত্রাণ সামগ্রিক বিতরণ, মাস্ক, লিফলেট বিতরণ , জনসচেতনতার জন্য মাইকিং ইত্যাদি কর্মসূচি শেরপুর জেলা পুলিশ পালন করছে এবং তা অব্যাহত।

41 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়