chandpur report 522

শোক দিবসে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব’র আলোচনাসভা অনুষ্ঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ।

সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি গোলাম নবী খোকন, সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাংগঠনিক সম্পাদক, আরাফাত আল-আমিন, উপদেষ্টা সদস্য আঃ লতিফ মিয়াজি, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ মোঃ তুহিন, দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম, সদস্য আতিকুর রহমান দুলাল, ইসরাফিল খান বাবু, সাংস্কৃতিক সম্পাদক সিপাহী আল-আমিন প্রমুখ। উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক বাবুল মুফতী, ক্রীড়া সম্পাদক সালেহ আকরাম, সম্মানিত সদস্য সাইফুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবরর্গের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। বঙ্গবন্ধুসহ সকল নিহত মুক্তিযোদ্ধা, করোনায় নিহত সকল ব্যক্তি, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ও বিভিন্ন কারণে মৃত সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এছাড়াও সাংগঠনিক আলোচনা করেন উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ।

correspent file khokon

প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০২ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ জ্বিলহজ্ব ১৪৪১ হিজরি, সোমবার

81 জন পড়েছেন
শেয়ার করুন