chandpur report 478

শ্রীবরদিতে জাতীয় শোক দিবস উপল‌ক্ষে অনলাইনভি‌ত্তিক সাংস্কৃ‌তিক প্র‌তি‌যো‌গিতা

শেরপুর প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫-তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীবরদী উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে অনলাইনভিত্তিক কুইজ কুইজ, গান,কবিতা আবৃত্তি ও বঙ্গবন্ধুর ভাষণের উপর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করেন উপজেলা প্রশাসন শ্রীবরদী, শেরপুর, সহ‌যো‌গিতায় ছিলেন সংস্কৃ‌তি বিষয়ক মন্ত্রনালয়।

আজ ১৩ আগস্ট ২০২০২ খ্রি. বৃহস্পতিবার উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন কক্ষ সো‌মেশ্বরীতে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ৭ মা‌র্চের ভাষণ, সংগীত ও ক‌বিতা আবৃ‌ত্তি তিন‌টি ক্যাটাগ‌রি এবং উপ‌জেলা প্রশাসন কর্তৃক “অসমাপ্ত আত্নজীবনী” ভি‌ত্তিক ভার্চুয়াল কুইজ প্র‌তি‌যোগীতা জুম অ্যাপ‌সের সং‌যো‌গের মাধ্য‌মে শিক্ষার্থী‌দের বাসস্থা‌নে থে‌কে স্বতঃস্ফুর্ত অংশগ্রহ‌ণের মাধ্য‌মে অনু‌ষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস উপল‌ক্ষে অনলাইন ভি‌ত্তিক সাংস্কৃ‌তিক প্র‌তি‌যো‌গিতায় সভাপতিত্ব করেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌র নিলুুুুফা আক্তার, উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজা‌র মোঃ মোশারফ হোসেনের সঞ্চালনায়, প্রধান বিচার‌কের দা‌য়িত্ব পালন ক‌রেন মুঞ্জুর আহসান জিসান সহকারী কমিশনার(ভূ‌মি), এছাড়াও উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা অফিসার জনাব রুহুল আমিন তালুুকদার, সহকারী প্রোগ্রামার আশরাফুল ইসলাম লিটন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন ।

উক্ত ভার্চুয়াল প্রতিযোগিতায় খ গ্রুপ কুইজ কুইজে প্রথম স্থান অর্জন করে বানিবাইদ এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ ফাহিম শাহরিয়া রিশাদ, বঙ্গবন্ধুর ভাষণে ১ম মেহেদী, কবিতা আবৃত্তিতে দ্বিতীয় স্থান অর্জন করে আন্নাফাতুন কান্চি, এবং খ গ্রুপ গানে প্রথম স্থান অর্জন করে তাতি হাটি আইডিয়াল স্কুলের শিক্ষাথী সিদ্দিকা মোরশেদ সুমাইয়া, বঙ্গবন্ধু ভাষণে দ্বিতীয় স্থান অর্জন করে শিবলী হাসান।

123 জন পড়েছেন
শেয়ার করুন