chandpur report 570

সাংবাদিকরা জাতির দর্পণ : মতলব উত্তরের নবাগত ইউএনও স্নেহাশিস দাস

মতলব উত্তরে নবাগত ইউএনও’র’ সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নবাগত নির্বাহী অফিসার স্নেহাশিস দাসের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৩ আগষ্ট সকাল ১১ ঘটিকায় উপজেলা অফির্সাস অডিটোরিয়ামে এক মত বিনিময় সভায় ইউএনও বলেন সাংবাদিকরা জাতির দর্পণ, সাংবাদিকরাই পারে দেশ ও জাতিকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে। সাংবাদিক নেতারা মতলব উত্তর উপজেলার উল্লেখ যোগ্য কিছু সমস্যা তোলে ধরেন। বিষয় গুলো হচ্ছে মেঘনা ধনাগোধা সেচ প্রকল্পের ভিতর জলাব্দ্বতা হয়েই থাকে, পানি নিশ্কাসন খাল গুলি খনন জরুরী প্রয়োজন, সব খাল ভরাট হয়ে গেছে, খালের প্রসস্ততা কমে গেছে, খালে জঙ্গল আর কচুরী পানা, বাধেঁর ভিতর অপরিকল্পিত ভাবে বাড়ি ঘর তৈরী হচ্ছে, বাধেঁর উপর অবৈধ স্হাপনা তৈরী হয়েছে, উন্নয়ন কাচা পাকা সড়ক গুলি তদারকীর অভাবে নষ্ট হয়ে যাচ্ছে, ছয় চাকার গাড়ি তো চলছেই দেদারছে, মাদক -বাল্য বিবাহ ও তো কম নয়।

এ ছাড়া আর ও অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করেন সাংবাদিক নেতারা। তারা মতলব উত্তর উপজেলার বিভিন্ন উন্নয়ন দৃশ্যমান বলেও আলোকপাত করেন। নবাগত ইউএনও বলেন, আপনারা যে যে সমস্যা গুলির কথা বলেছেন, সে সমস্ত সমস্যাগুলো চিহ্নিত করে এর সমাধানের চেষ্টা করবেন বলে আশা বাদ ব্যক্ত করে।

তিনি বক্তব্যে আর ও বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ গ্রাম হবে শহর, দেশে আর কোন ভূমিহীন থাকবেনা, মাদক, বাল্য বিবাহের বিরুদ্ধে সকলের সোচ্চার থাকতে হবে।

তিনি বলেন চাঁদপুর -২ আসনের সংসদ আলহাজ্ব এড, নুরুল আমিন রুহুল এমপির পরামর্শ ক্রমে আমি আপনাদের নিয়ে মতলব উত্তর উপজেলাকে সুন্দর ভাবে সাজাতে চাই।

উপস্থিত সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা আঃ লতিব মিয়াজী, সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সিনিয়র সহ-সভাপতি একেএম গোলাম নবী খোকন, সহ-সভাপতি এইচ এম ফারুক, সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, সাবেক সিঃসহ-সভাপতি আলমাছ মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ তুহিন ফয়েজ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলামিন, দপ্তর সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিপাই আলামিন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহানউদ্দিন ডালিম, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাবেক সভাপতি মাহবুব আলম লাভলু,সিঃ সাংবাদিক সামছুজ্জামান ডলার, সাংগঠনিক সম্পাদক দ্বীন-ইসলাম, সাংবাদিক জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ।

এ ছাড়া আরও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

correspent file khokon

প্রকাশিত : ২৩ আগস্ট ২০২০

143 জন পড়েছেন
শেয়ার করুন