সুশান্তের মৃত্যু তদন্তে নতুন মোড়, মিললো নতুন রহস্য!

আন্তর্জাতিক ডেস্ক :
ভারতের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু করেই প্রথমে বেশ কয়েক জনের নামে এফআইআর দায়ের করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই(CBI)। বৃহস্পতিবার দায়ের করা এই এফআইআর-এ রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী-সহ মোট সাতজনকে অভিযুক্ত করে মামলা রুজু করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই-এর অন্যতম সেরা সদস্যদের দল এই মামলার তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন ভারতীয় গণমাধ্যম।

এর আগে বুধবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে দেওয়া হয়েছে। বুধবার সুপ্রিম কোর্টকে এ কথা জানায় কেন্দ্রীয় সরকার। বিহার সরকার সুশান্তের মত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া নিয়ে আগেই অসন্তোষ প্রকাশ করেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

সিবিআই-ও ঘটনার তদন্ত শুরু করতেই প্রথমেই রিয়া চক্রবর্তী, তাঁর ভাই-সহ সাতজনের নামে এফআইআর দায়ের করেছে। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আবারও প্রকাশ্যে এসেছে নতুন তথ্য। এই ঘটনার তদন্তের নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই সিবিআই আইনি পদ্ধতি শুরু করে দিয়েছে। বিহার পুলিশের সঙ্গেও যোগাযোগ রাখছে তাঁরা।

সূত্রঃ- এই সময়

153 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়