chandpur report 454

হাইমচরে একতা যুব সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

সাহেদ হোসেন দিপু :

মেঘনায় অস্বাভাবিক জোয়ারে পানিবন্দি অসহায় মানুষের দোরগোড়ায় খাদ্য সহায়তা ও বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে একতার সাথে, সৎ ইচ্ছা ও শক্তি নিয়ে মানবিক কল্যাণে নিয়োজিত একতা যুব সমাজ কল্যাণ সংস্থা।

সংগঠনের প্রধান উপদেষ্টা স্পেন প্রবাসী হোসাইন মিয়া ভুট্টো ও সৌদি প্রবাসী আখন মোঃ মিজানুর রহমান এর অর্থায়নে এবং সংস্থার প্রতিষ্ঠাতা কে এম ফরিদ ও পরিচালক জি এম রুবেল এর নির্দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত ও পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

১০ আগষ্ট সোমবার বিকেলে লামচরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একতা যুব সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে অনুষ্ঠিত এ ত্রাণ বিতরণ কর্মসূচিতে সংস্থার উপদেষ্টা মাকসুদ আলম খান এর সভাপতিত্বে ও প্রসাশনিক উপদেষ্টা মজিবুর রহমান কবিরাজ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মিন্টু কবিরাজ, মিন্টু মাঝি, সভাপতি ডা. মোঃ কামাল, প্রতিষ্ঠাতা সদস্য মমিন কবিরাজ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক ইমরান খান, যুগ্ম সম্পাদক আল আমিন সাংগঠনিক সম্পাদক সাদ্দাম কবিরাজ সহ একতা যুব সমাজ কল্যাণ সংস্থার শুভাকাঙ্ক্ষী, সদস্য, কর্মী ও শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

144 জন পড়েছেন
শেয়ার করুন