chandpur report 492

হাইমচরে জাতীয় শোক দিবসে গাজীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

হাইমচর উপজেলার ১নং গাজীপুরে ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারী।

ত্রাণসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী বলেন হাইমচরের কোন মানুষ না খেয়ে থাকবে না।

ডাক্তার দীপু মনি নেতৃত্বে হাইমচরে প্রত্যেকটি ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে। তিনি আরো বলেন আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও আমাদের সংসদ সদস্য মাননীয় শিক্ষা মন্ত্রী জন্য দোয়া করবেন তারা যেন এভাবেই বাংলাদেশের মানুষের সেবা দিতে পারে এবং দেশের উন্নয়নের জন্য কাজ করে যেতে পারেন।

আজ ১৫ আগষ্ট হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নে জাতীয় শোক দিবসে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ূন কবীর প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাচ্চু খান, উপজেলা যুবলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন প্রমুখ।

dipu haimchor logo

133 জন পড়েছেন
শেয়ার করুন