chandpur report 485

হাইমচরে তাজুল বেপারীর উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী হাজী তাজুল ইসলাম বেপারীর স্বীয় অর্থায়নে জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

১৪ আগস্ট ২০২০ খ্রি. (শুক্রবার) সকালে পশ্চিমচর কৃষ্ণপুর তার নিজ বাড়ি সামনে এ ত্রাণ বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, সাগর থেকে পানি ফুঁসে উঠেছে। হাইমচরে বন্যা ও জোয়ারের পানিতে মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকারের পক্ষ থেকে ত্রাণসামগ্রী অনেক কিছু দেয়া হয়েছে। সরকারের পাশাপাশি আপনাদের কষ্ট দেখে বিশিষ্ট ব্যবসায়ী হাজী তাজুল ইসলাম বেপারী নিজ অর্থায়নে উপজেলার ৬টি ইউনিয়নে ২ হাজার মানুষজনের মাঝে ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছেন। এটাই হলো মানবতা, সরকারের পাশাপাশি যারা বিত্তবান হতদরিদ্র মানুষজনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়, যারা মানবতার কল্যাণে অসহায় মানুষজনের জন্য কাজ করে তাদের মধ্যেই মনুষ্যত্ববোধ আছে।

এছাড়াও যাদের অর্থ-সামর্থ্য আছে হাজী তাজুল ইসলাম বেপারীর মত মানুষজনের পাশে সহযোগিতা নিয়ে এগিয়ে আসার জন্যে অনুরোধ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ বাশার, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, গাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

dipu haimchor
সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
77 জন পড়েছেন
শেয়ার করুন