হাইমচরে হাওলাদার বাড়ি সমাজকল্যাণ সংঘের ঈদপুনর্মিলনী অনুষ্ঠিত

সাহেদ হোসেন দিপু :

হাইমচরে হাওলাদার বাড়ি সমাজ কল্যাণ সংঘের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট মঙ্গলবার দুপুর ২টায় হাওলাদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হাওলাদার বাড়ি সমাজ কল্যাণ সংঘের আয়োজনে এ ঈদপুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

ঈদপুনর্মিলনী অনুষ্ঠানে হাওলাদার বাড়ি সমাজ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মাসুম হওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাওলাদার ইমরান সাকিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক আবু তাহের হওলাদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক সোহেল পাটওয়ারী, মো. বিল্লাল হাওলাদার, আলহাজ্ব তোয়া হাওলাদার, মাও. আমিনুল ইসলাম হাওলাদার ও স্থানীয় আলী আশ্রাফ ভূঁইয়া।

এসময় বক্তারা বলেন, ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবানির আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য, শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়।

নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন ঈদে মানুষে মানুষে সকল ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পর ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে আরো সুদৃঢ় করবে।

বক্তারা আরও বলেন, হাওলাদার বাড়ি সমাজকল্যাণ সংঘটি সমাজের অসহায় মানুষজনের পাশে থেকে কাজ করে যাবে।

অসহায় মানুষজনের সেবা করার মধ্য দিয়ে এ সংগঠনটি সামনের দিকে এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন হাওলাদার বাড়ি সমাজকল্যান সংঘের প্রতিষ্ঠাতা সদস্য মো. সাইফুল ইসলাম, মো. হাবিবব উল্লাহ, মো. জহিরুল ইসলাম, মো. বেলায়েত হোসেন, মো, আবুল কাশেম সুমন, মোশারফ হোসেন নয়নসহ হাওলাদার বাড়ি সমাজ কল্যাণ সংঘের নেতৃবৃন্দ।

256 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়