rony 11

এই চাঁদাবাজকে ধরিয়ে দিন

স্টাফ করেসপন্ডেন্ট :

নাম তার আহমেদুল কবির রণি। তার পিতার নাম বুলু মিয়া। বাড়ি বগুড়া হলেও দীর্ঘদিন যাবত চাঁদপুরে বসবাস করতো। তার বাবা বুলু মিয়ার মৃত্যুর পর তার বোনের জামাই তাদের নিজস্ব বাড়িতে দাফন কাপন করেন এবং মৃত্যুর পূর্বের সমস্ত চিকিৎসার খরচ চালিয়ে যান।

তার পিতার মৃত্যুর পর অনেকদিন পর্যন্ত তার বোনের জামাইর বাড়িতে অবস্থান করে তাদের কাছে কয়েক লাখ টাকা চায় ব্যবসা করার জন্য। তার বোনের জামাইর পক্ষে যতটুকু সম্ভব হয় ততটুকু তাকে সহযোগিতা করে। এছাড়াও চাকুরির জন্য অনেক টাকা ব্যয় করে তার বোনের জামাই। কিন্তু সাম্প্রতিক সে নেশায় আসক্ত হয়ে তার বোনের জামাই ভাইয়ের কাছে টাকা পয়সা হাওলাত নিয়ে আর ফেরত দেয়নি। পরে কয়েকদিন আগে তার কাছে কয়েক লাখ টাকা হাওলাত চায়। তিনি দিতে অপরাগতা প্রকাশ করলে তার বোনের জামাইর কাছেও ১০ লাখ টাকা চাঁদা চায়। তিনিও টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় তার বোনের জামাইকে মারার জন্য প্রকাশ হুমকি ধমকি দিতে থাকে।  এবং তার  এই 01716063105 মোবাইল নাম্বার থেকে তার বোনের জামাইর মোবাইলে এসএমএস দিয়ে অশ্রাব্যভাষায় গালাগাল করতে থাকে। এবং ভয়ভীতি দেখিয়ে তাকে মারার হুমকি প্রদান করে।

আজ ০২ সেপ্টেম্বর ২০২০ তারিখও তার বোনের জামাইর ইমোতে ইচ্ছামতো গালাগাল দিয়ে তার চাহিদা মতো টাকা চাঁদা না দিলে তাকে মেরে ফেলার হুমকি ধমকি দিতে থাকে।

এছাড়াও তার আপন ফুফাতো ভাই মাসুদকেও গত ক’দিন পূর্বে অনর্থকভাবে গালাগালি ও হুমকি ধমকি দিতে থাকে।

বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি চলছে। তাকে ধরিয়ে দিতে পারলে সন্ধানদাতাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।

জানা যায়, বর্তমানে আহমেদুল কবির রণি নামের এই চাঁদাবাজ স্থানীয় সন্ত্রাসী চক্রের হোতা ও মাদক ব্যবসায়ী। চাঁদপুর শহরে মাদকের একটি সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে। মূলত প্রতিহিংসা থেকে সে তার বোনের জামাইয়ের সাথে এ ধরনের অন্যায়মূলক কর্মকাণ্ড করে যাচ্ছে। শুধু তার বোনের জামাইর সাথে নয়। তার মামা, ফুফু, ফুফাত ভাই থেকে আরো মানুষজনের সাথে এ ধরনের হুমকি ধমকি, চাঁদাবাজিসহ অন্যায় কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে।

০২ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১৮ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ মুহররম ১৪৪২ হিজরি, বুধবার

246 জন পড়েছেন
শেয়ার করুন