কচুয়ায় শাহআলম ও রাজুর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি

 

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর জেলার কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের নিশ্চিন্তপুর পাটওয়ারী বাড়ি ফোরামের ক্রীড়া সম্পাদক ইউপি সদস্য শাহআলম মেম্বার উপসম্পাদক রায়হান পাটওয়ারীর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক চাঁদাবাজির মামলার বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে সংগঠনের অনান্য নেতৃবৃন্দ।

অনতিবিলম্বে মামলা প্রত্যাহার এবং ঘটনার সত্যতা তদন্তপূর্বক ঘটনার সাথে জরিতদের খুঁজে বের করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে সংগঠনের নেতৃবৃন্দ।

১৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় সংগঠনের প্যাডে সাধারণ সম্পাদক মোহাম্মদ ছামাউন পাটওয়ারী সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

প্রসংগত সম্প্রতি কচুয়া বাজারের টিন ব্যবসায়ী মানিক চন্দ্র ঘোষ কচুয়া থানায় অভিযোগ দায়ের করেন। এজহার সূত্রে জানা যায়, ১৪ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যার উপজেলার মনপুরা গ্রামে এক গ্রাহকের কাছ থেকে পাওনা টাকা নিয়ে বাড়ি ফেরার পথে নিশ্চিন্তপুর গ্রামের ইউপি সদস্য মো. শাহ আলম পাটওয়ারী ও তার ভাই রাজু রায়হান পাটওয়ারী তাকে আটকে রেখে মারধর ও উলঙ্গ করে মোবাইলে ছবি উঠান সাথে থাকা নগদ ৩০ হাজার টাকা ও মূল্যবান মোবাইল সেট নিয়ে যায় ও আরো ৩ লাখ টাকা চাঁদা দাবি করেন।

পরে মানিকের পরিবার জীবনের নিরাপত্তা ছেয়ে কচুয়া থানায় ইউপি সদস্য মো.শাহ আলম পাটওয়ারী ও তার ভাই রাজু আহমেদসহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দায়ের করে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

২১ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০৩ সফর ১৪৪২ হিজরি, সোমবার

137 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়