করোনাভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে রামপুর উচ্চ বিদ্যালয়ে মিলাদ ও দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট :

করোনাভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে হাজীগঞ্জের রামপুর উচ্চ বিদ্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রোটা. এস.এম মানিকের সভাপতিত্বে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, নওহাটা ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. ফজলুল হক। এর আগে মিলাদ পরিচালনা করেন, বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. মনির উদ্দিন মিয়া।

মিলাদ ও দোয়ার পূর্বে সভাপতির বক্তব্যে রোটা. এস.এম মানিক বলেন, যেহেতু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, তাই আপনার সন্তানের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। সন্তান কোথায় যায় এবং কার সাথে চলাফেরা করে তা নজরদারিতে রাখুন। কারন সৎ সঙ্গে স্বর্গবাস, অসৎ সঙ্গে সর্বনাশ। আবার অতিরিক্ত শাসন থেকেও বিরত থাকতে হবে। যার যার ধর্মীয় অনুশাসন মেনে পড়ালেখার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতির প্রতি গুরুত্ব দিন।

এ সময় আরো বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য ও কামরাঙ্গা মাদরাসার প্রভাষক আবু বকর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কবির হোসেন সরকার, সাবেক প্রধান শিক্ষক মো. আবদুর রাজ্জাক, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. মহসিন হোসেন, সিনিয়র শিক্ষক ধীরেন্দ্র দেবনাথ, অভিভাবক ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক শ্যামল চন্দ্র শীল প্রমুখ।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. শাহআলম বেপারীর সঞ্চালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিদ্যালয় পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, সাবেক সদস্য সিরাজুল ইসলাম মজুমদার ও জাকির হোসেন,বিদ্যালয়ের প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক শাহানা নারগিস ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মুক্তা আক্তার প্রমুখ।

এ সময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধি এবং অভিভাবকসহ স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

২৪ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৯ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০৬ সফর ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

68 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়