ফরিদগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

ফরিদগঞ্জ প্রতিনিধি :
মাওলানা আলাউদ্দিন জিহাদী মুক্তির দাবিতে ফরিদগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামাতের চাঁদপুর জেলা শাখার সভাপতি ড. মাওলানা একেএম মাহবুবুর রহমান, উপজেলা গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আহলে সুন্নত সভাপতি মাওলানা জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাওলানা খোরশেদ আলম আলকাদিরী, নেতা মাওলানা নেছার আহমদ সালেহী, হাফেজ মাওলানা মুজিবুল হক আনসারী, যুব নেতা মাওলানা জহিরুল ইসলাম আল কাদরী, হাফেজ মাওলানা নজরুল ইসলাম, ছাত্রসেনা সভাপতি ইমাম হোসেন সহ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন মাওলানা আলাউদ্দিন জিহাদীর অবিলম্বে মুক্তি দিতে হবে এবং মাওলানা ফারুকী হত্যাকারীদেরকে আইনের আওতায় এনে দ্রুত বিচার সম্পন্ন করতে হবে। না হয় আগামী দিনে কঠিন থেকে কঠিনতর আন্দোলনের ডাক দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এদেশের আলেম সমাজ দেশের এবং সরকারের পক্ষে সকল আন্দোলন সংগ্রামে উপস্থিত ছিলেন আগামী দিনেও যদি আন্দোলন-সংগ্রাম করতে হয় তাহলে আলেম সমাজ আন্দোলনে মাঠে থাকবে ইনশাআল্লাহ

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

২২ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০৪ সফর ১৪৪২ হিজরি, মঙ্গলবার

72 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়