ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রাম থেকে উদ্ধারের এই ঘটনা ঘটে।

জানা গেছে, ফরিদগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরকুমিরা গ্রামের হাজী বাড়ির মৃত নুরুল ইসলামের পুত্র নুরুল হুদা (৬০) গত কয়েকমাস যাবত মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এই অবস্থায় গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সে হঠাৎ করেই সে নিখোঁজ হয়। বিষয়টি স্থানীয় কিছু লোক সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয় ও খোঁজ নিতে থাকে।

এদিকে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এক বৃদ্ধের লাশের সন্ধান পায় স্থানীয়রা। পরে তারা থানা পুলিশকে জানালে পুলিশ অজ্ঞাতনামা হিসেবে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বৃদ্ধের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে নিখোঁজ নুরুল হুদার ছেলে নুরে আলম ও মৃতের ভাই মোস্তফা হাজীসহ পরিবারের লোকজন থানায় এসে লাশটির পরিচয় শনাক্ত করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, প্রথমে অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে লাশটি উদ্ধার করলেও পরে ওই ব্যক্তি নিখোঁজ হুদা বলে তার পরিবার শনাক্ত করে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

২২ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০৪ সফর ১৪৪২ হিজরি, মঙ্গলবার

80 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়