`যুবলীগকে শক্তিশালী করতে পারলে আগামীর আওয়ামীলীগ শক্তিশালী হবে’

আনিছুর রহমান সুজন :

ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, যুবলীগ হলো আওয়ামীলীগের প্রাণ। তাই যুবলীগকে শক্তিশালী করতে পারলে আগামীর আওয়ামীলীগ শক্তিশালী হবে।

যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির স্মৃতিচারণ করে তিনি বলেন, যুবলীগ সৃষ্টি করতে গিয়ে তিনি বলেছিলেন যুদ্ধবিধ্বস্ত দেশে সকল যুবকদের চাকুরি দেয়া সম্ভব নয়।

কিন্তু আমরা যুবকরা যদি একত্রিত হয়ে একটি সংগঠন গড়ে তুলি এবং সেই সংগঠনের মাধ্যমে নিজেদের মনোবল বৃদ্ধি করতে সক্ষম হই। তবেই আমরা নিজেরাই স্বাবলম্বী হতে পারবো। সেইরূপ করোনাকালে বাংলাদেশসহ পুরো বিশ^ যখন থেমে রয়েছে, এই সময় যুবলীগের কর্মীদের আবারো নিজেদের একটি ব্যানারের নিচে একত্রিত হয়ে শক্তি অর্জন করতে হবে। যাতে নিজেরাই এই সময়ে স্বাবলম্বী হওয়ার পথ খুঁজে পায়।

গতকাল সোমবার বিকালে ফরিদগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাকতে গিয়ে তিনি এসব কথা বলেন। উপজলো পরিষদ মিলনায়তনে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, যুগ্মআহ্বায়ক সালাউদ্দিন বাবর, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, জেলা আওয়ামী যুবলীগের যুগ্মআহ্বায়ক ঝন্টু দাস, সদস্য অরূপ কর্মকার, ফারুক আহমেদ ভূঁইয়া, আওয়ামলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী প্রমুখ। এসময় ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্মআহ্বায়ক আল-আমিন পাটওয়ারী, পৌর যুবলীগের সভাপতি আব্দুল গফ্ফার সজিব, সাধারণ সম্পাদক পাবেল পাটওয়ারী, পৌরসভার সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, আওয়ামীলীগ নেতা পারভেজ পাটওয়ারী প্রমুখ।

108 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়