হাজীগঞ্জ থানা পুলিশের নতুন ফোন নম্বরসমূহ জেনে নিন

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

হাজীগঞ্জ থানা পুলিশের সকল সরকারি মোবাইল ফোন (মুঠোফোন) নম্বর বদলে যাচ্ছে। আসছে ৩০ সেপ্টেম্বর রাত ১২টার পর থেকে নতুন নম্বরে পুলিশের সাথে যোগাযোগ করতে হবে। সেই সাথে বর্তমানে পুলিশের ব্যবহৃত সকল সরকারি মুঠোফোন নম্বরসমূহ বন্ধ হয়ে যাবে।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়, সরকারিভাবে পুলিশের জন্য ব্যবহৃত মোবাইল নম্বরসমূহ বদলে যাচ্ছে। ইতিমধ্যে সংশ্লিষ্ট থানায় নতুন নম্বরসমূহের সিমকার্ড চলে এসেছে। তবে এগুলো কার্যকর হবে ৩১ সেপ্টেম্বর রাত ১২টার পর অর্থাৎ ১ অক্টোরব থেকে। একইসাথে পুলিশের বর্তমানে ব্যবহৃত সরকারি মোবাইল নম্বরসমূহ স্বংয়ক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। ১ অক্টোবর থেকে বর্তমানে ব্যবহৃত ফোন নাম্বারে পুলিশকে পাওয়া যাবে না। পুলিশকে পেতে হলে নতুন নাম্বারে যোগাযোগ করতে হবে। ১ অক্টোরব থেকে হাজীগঞ্জ সার্কেল ০১৩২০১১৫৯৫১, অফিসার ইনচার্জ (ওসি) ০১৩২০১১৫৯৯৭, ওসি তদন্ত ০১৩২০১১৫৯৯৮ ও ডিউটি অফিসার ০১৩২০১১৬০০২ এই সকল নম্বরে যোগাযোগ করতে হবে।

নতুন নম্বরসমূহের বিষয়ে অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, ১ অক্টোবর থেকে বর্তমানে ব্যবহৃত সকল সরকারি নম্বর পরিবর্তন হবে। তাই নতুন নাম্বারে যোগাযোগ করতে হবে। নতুন নম্বরসমূহে পূর্বের মতো পুলিশের পক্ষ থেকে রাত-বিরাতে সকল সহায়তা পাওয়া যাবে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

৩০ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪২ হিজরি, বুধবার

65 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়