chandpur report 931

কচুয়া ব্রিকফিল্ড মালিক সমিতির কমিটি গঠন : সভাপতি খোকা, সম্পাদক রবিন

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :

কচুয়ায় উপজেলা ব্রিকফিল্ড মালিক সমিতির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার ( ১৬ অক্টোবর) বিকাল ৩ টায় রেদোয়ান রেস্টুরেন্টে এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্ট এক সাধারণ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাছাইয়া ব্রিক এর মালিক তৌহিদুল ইসলাম খোকা।

সভায় উপস্থিত সকল ব্রিকফিল্ড মালিকদের সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে বাছাইয়া ব্রিক এর মালিক আলহাজ্জ মো. তৌহিদুল ইসলাম খোকা ও রসুলপুর ব্রিক এর মালিক নুরুন্নবী রবিন চৌধুরিকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে সিনিয়র সহসভাপতি চৌমুহনী ব্রিক মালিক সফিকুল ইসলাম স্বপন, সহ- সভাপতি পালগিরি ব্রিক এর মালিক সাইফুর রহমান, সহসভাপতি কালচোঁ ব্রিকের মালিক আক্তার হোসেন চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক চাপাতলী ব্রিকের মালিক মনির হেসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল প্রধান চাপাতলী ব্রিক, কোষাধ্যক্ষ জনি বাচাইয়া ব্রিক এবং সুমন চাপাতলী ব্রিক কে প্রচার সম্পাদক ঘোষণা করা করা হয় ।

এছাড়া প্রধান উপদেষ্টা আলহাজ্ব তাজুল ইসলাম, উপদেষ্টা আনোয়ার হোসেন মজুমদার, আব্দুল হান্নান, আলী আশ্রাফ, রুহুল আমিন, আব্দুল মমিন, আব্দুল মজিদ, আব্দুল মান্নান।

একইদিন বাদ জুমা কচুয়া ডাকবাংলো মসজিদে প্রয়াত ব্রিকফিল্ড মালিক মরহুম আব্দুল হাই মুন্সি, মিজানুর রহমান, বাচ্চু মিয়া, সোহাগ মিয়া ও মোঃ আনোয়ার হোসেনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এসময় কচুয়ার সকল ব্রিকফিল্ড মালিক সমিতির সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ কয়েক শতাধিক মুসল্লি উপস্থিত ছিলেন।

correspent file sayem

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১৬ অক্টোবর ২০২০ খ্রি. ৩১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪২ হিজরি, শুক্রবার

 34 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন