chandpur report 993

চাঁদপুরের মেঘনায় জেলেদের হামলায় ১৩ পুলিশ সদস্য আহত

ঢাকা হেড কোয়াটার থেকে অভিযানে আসা

 

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের মেঘনা নদীতে মা ইলিশ রক্ষা অভিযানে আসা জেলেদের হামলায় ১৩ জন নৌ পুলিশ সদস্য গুরুতর আহত চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

২৫ অক্টোবর রোববার বেলা ১১ টায় চাঁদপুরের মেঘনা নদীর চর লক্ষ্মীপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন পুলিশ সদস্য হেলাল উদ্দিন( ৫০) নায়েক ইকবাল (৪০),মুজাহিদুল ইসলাম( ৪১)আল মামুন (২৮) ফেরদৌস শেখ (২৬) নীলয় দেব (২৫) আলামিন (২৫)কাউসার (৩০) মোনায়েম (২৬) নায়েক শাহজালাল (২৫)। এছাড়াও আরো বেশ কিছু নৌ পুলিশ কমবেশি আহত হয়েছে বলে জানা গেছে।

আহত পুলিশ সদস্যরা জানান, রোববার ভোরে তারা ঢাকা নৌ পুলিশ হেডকোয়ার্টার থেকে নৌ পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভিন সহ বিশাল একটি টিম নিয়ে মা ইলিশ রক্ষা অভিযানে নামেন।

Add vitiligo
অভিযানের টিম টি চাঁদপুরের মেঘনা নদীর চরলক্ষ্মীপুর স্থানে আসলে ওই এলাকার সমস্ত জেলেরা একজোট হয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় জেলেরা ইটপাটকেল ও বিভিন্ন লাঠি সোটা নিয়ে পুলিশ সদস্যদের উপর হামলা চালালে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হয়।

পরে অভিযানে থাকা অন্যান্য পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন এদিকে এমন হামলার ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ সদস্যরা হাসপাতালে ছুটে এসে আহতদের কাছ থেকে ঘটনার সম্পর্কে খোঁজখবর নেন এবং তাদের চিকিৎসার ক্ষেত্রে সহযোগিতা করেন। আহতরা প্রত্যেকে বর্তমানে চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

২৫ অক্টোবর ২০২০ খ্রি. ০৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

Nk

145 জন পড়েছেন
শেয়ার করুন