চাঁদপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা আগামীকাল শনিবার

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর জেলা জাতীয় পার্টির সন্মেলন কে কেন্দ্র করে জেলার সকল উপজেলা ও পৌর শাখা, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হবে।

আগামীকাল ২৪ অক্টোবর শনিবার সকাল ১০ টায় শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্হ প্রেসক্লাব ভবনের ৩য় তলায় উক্ত সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্রগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডঃ মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যক্ষ রওশনারা মান্নান-এমপি, জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান লুৎফর রেজা খোকন, জাতীয় পার্টি ভাইস-চেয়ারম্যান সাবেক মৌলভী মো. ইলিয়াছ,জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন।

এ ছাড়া ও উক্ত সাংগঠনিক সভায় চাঁদপুরের কৃতি সন্তান জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃত্বে রয়েছেন এমন নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

উক্ত সাংগঠনিক সভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া।

উক্ত সাংগঠনিক সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২৩ অক্টোবর ২০২০ খ্রি. ০৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

80 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়