chandpur report 919

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলকে প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সাংবাদিক সমাজ।

বুধবার সন্ধ্যায় জিল্লুর রহমান জুয়েলকে তাঁর নির্বাচনী কার্যালয়ে সাংবাদিক নেতৃবৃন্দ এ ফুলেল শুভেচ্ছা জানান।

চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহর নেতৃত্বে প্রেসক্লাব নেতৃবৃন্দ এ ফুলেল শুভেচ্ছা জানান।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ, সাধারণ সম্পাদক তালহা জোবায়ের, সদস্য গোলাম মোস্তফা, আব্দুর রহমান গাজী, মোঃ আলমগীর প্রমুখ।

দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা, সাবেক ছাত্রলীগ নেতা ও শিক্ষামন্ত্রীর স্থানীয় প্রতিনিধি অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন প্রমুখ। ফুলেল শুভেচ্ছা গ্রহণ করে নবনির্বাচিত মেয়র সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি এমন এক অবস্থায় এই পৌরসভার দায়িত্ব নিচ্ছি, যখন পৌরসভাটি দেনার দায়ে জর্জরিত।

একটি দেনাগ্রস্ত পৌরসভার দায়িত্ব নিতে যাচ্ছি। আপনারা আমাকে সহযোগিতা করবেন, যাতে আমরা এই পৌরসভাকে জনগণের আস্থার জায়গায় নিয়ে আসতে পারি। জনগণ যাতে এখান থেকে তার কাঙ্ক্ষিত সেবা পায়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১৫ অক্টোবর ২০২০ খ্রি. ৩০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

 

 110 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন