chandpur report 933

ফরিদগঞ্জে গৃহবধূকে ধর্ষণ : র‌্যাবের জালে আটক ২

আনিছুর রহমান সুজন:
চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ দাবি করা হয় এমন অভিযোগে র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা দুই অভিযুক্তকে আটক করেছে।

এরা হলেন ফরিদগঞ্জ পৌর এলাকার ভাঁটিরগাও গ্রামের জহিরুল ইসলাম নুরু(৩০) ও আব্দুর রহমান রাজিব (২৮)। এই ঘটনার ওই গৃহবধূ বাদী হয়ে ১৬ অক্টোবর শুক্রবার ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

ওই দিনই আটককৃত দুই অভিযুক্তকে আদালতে প্রেরণ করা হয়েছে। থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, চলতি বছরের ৯ জুলাই উপজেলার রুদ্রগাও গ্রামের ঐ গৃহবধূকে তার বসত ঘরে একা পেয়ে অভিযুক্ত জহিরুল ইসলাম নুরু ও আব্দুর রহমান রাজিব জোরপূর্বক ধর্ষণ করে। এসময় অভিযুক্তরা গোপনে ধর্ষণের ডিভিওচিত্রও ধারণ করে।

পরবর্তীতে ওই ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ দাবী করছিল আসছিল । ফলে বাধ্য হয়ে ওই গৃহবধূ গত ১৪ অক্টোবর র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা কাছে লিখিত কটি লিখিত অভিযোগ করলে তারা তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের মধ্যে আবুল কালামের ছেলে আব্দুর রহমান রাজিব (২৮)কে কুমিল্লা থেকে ও হারুন খানের ছেলে জহিরুল ইসলাম নুরু(৩০)কে তার ভাঁটিরগাও থেকে আটক করে। পরে ১৬ অক্টোবর শুক্রবার তাদের ফরিদগঞ্জ থানায় সোপর্দ করে র‌্যাব। এরপর ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা (নং ২৫, ধারা- ২০১২ সালের পর্নোগ্রাফি আইন ৮/১১/৮(২)/৮(৩)তৎসহ ৩৭৯/৫০৬ পেনাল কোড তৎসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর০৭/৯(৩)/৩০, তাং ১৬.১০.২০২০) দায়ের করে।এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের পর তার প্রয়োজনীয় আইনী পদক্ষেপের জন্য তাকে চাঁদপুর প্রেরণ করা হয়েছে। এছাড়া র‌্যাব কর্তৃক আটককৃত অভিযুক্ত দুই ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১৬ অক্টোবর ২০২০ খ্রি. ৩১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪২ হিজরি, শুক্রবার

Hakim Mizanur Rahman nk night king add

 39 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন