ফরিদগঞ্জে মেয়র প্রার্থী আব্দুল গাফ্ফার সজিবের মতবিনিময় সভা

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী ফরিদগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সভাপতি কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আব্দুল গাফ্ফার সজিব আহমেদ মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার বিকালে তিনি মতবিনিময় কালে বলেন,আমি আওয়ামী পরিবারের সদস্য হিসেবে দলের হয়ে দীর্ঘদিন কাজ করে চলেছি। কখনো পদের লোভ করিনি। সর্বদা দলের হিতকল্পে নিজেকে বিলিয়ে দেয়ার চেষ্টা করেছি। কিন্তু আজ এই পর্যায়ে এসে নেতাকর্মী ও সাধারণ মানুষের চাপে বাধ্য হয়েছি মেয়র প্রার্থী হিসেবে মঠে নামার। তবে আমি আপনাদের বলতে চাই এলাকার উন্নয়ন চাইলে নৌকার জয়ের বিকল্প নেই। তাই আসন্ন নির্বাচনে আপনারা নৌকার জয় নিশ্চিতে একযোগে কাজ করুণ। আমি আপনাদের দোয়ায় দলীয় ভাবে মনোনয়ন প্রত্যাশী । এসময় তিনি আওয়ামীলীগ সভাপতি দেশরতœ প্রধানমন্ত্রী ও ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

মতবিনিময় কালে পৌর আওয়ামীলীগের সাবেক সহসভাপতি সাবের পাঠান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাজার ব্যবসায়ী কমিটির সদ্য সাবেক আহ্বায়ক অহিদুর রহমান পাটওয়ারী, পৌর কাউন্সিলর মহসীন তালুকদারসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২৯ অক্টোবর ২০২০ খ্রি. ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

134 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়