chandpur report 1038

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলুর রহমানের মতবিনিময় সভা

ফরিদগঞ্জ ব্যুরো :
ফরিদগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী সাবেক প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর খলিলুর রহমানের সমর্থনে পৌরসভার ৫ নং ওয়ার্ডে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে পশ্চিম বড়ালি মন্তিখাঁ জামে মসজিদের পাশে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটোওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে খলিলুর রহমান বলেন, আমি আওয়ামী পরিবারের ও মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে সর্বদা মানুষের হিতকল্পে কাজ করে চলছি। বিগত পৌরসভা নির্বাচনে সময় এলাকাবাসী আমার পরিবারের পক্ষ থেকে একজনকে ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দাঁড়াতে চাপ প্রয়োগ করে। ফলে পরিবারের পক্ষে আমি নির্বাচনে অংশ গ্রহণ করি। পরে প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব লাভ করি। কাচ করতে গিয়ে উপলব্ধি করি মেয়র হিসেবেই মানুষের জন্য কাজ করা সম্ভব। সেই হিসেবে আমি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আপনাদের দারস্থ হয়েছি। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী সকল কিছু বিবেচনা করে ফরিদগঞ্জ পৌর নির্বাচনে মনোনয়ন প্রদান করবেন।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সেক্টর কমান্ডার ফোরাম ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ এম তবিবুল্লাহ, পৌর কমা-ার বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, বীরমুক্তিযোদ্ধা আবু তাহের পাটওয়ারী, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুন্নবী মানিক, মোঃ শাহাদাৎ হোসেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলাউদ্দিন মিয়াজী ও রুবেল হোসেন শান্ত,মাওলানা নেয়ামত উল্যাহ, আওয়ামীলীগ নেতা রেজাউল ইসলাম রেজা,৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ফরিদ আহমেদ রানা, মোহন মিজি সহ প্রমুখ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

৩০ অক্টোবর ২০২০ খ্রি. ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

151 জন পড়েছেন
শেয়ার করুন