ফরিদগঞ্জে সাবেক এমপি, উপজেলা আ’লীগ সভাপতির রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, তার সহধর্মীনি ডা: আনোয়ারা হক এবং ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর আশু রোগমুক্তি কামনায় উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বাদ আছর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে মিলাদ পরিচালনা করেন মাও. মাহবুবুর রহমান খন্দকার এবং মুনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামালীগের সভাপতি মাও. মিজানুর রহমান খন্দকার ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি নজির আহমেদ, আবুল হোসেন বাবুল পাটওয়ারী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমা-ার সহিদুল্লা তপদার, ইউপি চেয়ারম্যান হাসান আব্দুল হাই, উপজেলা আওয়ামীলীগের সদস্য কামাল মিয়াজী, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল , উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি , সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

108 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়