ফরিদগঞ্জ পৌরসভার ৭০ ভাগ সমস্যার সমাধান করতে পেরেছি : মেয়র মাহফুজুল হক

আনিছুর রহমান সুজন :

বৃহষ্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ বাজারের কেরোয়া রোডে ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে মতবিনিমিয়কালে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহফুজুল হক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যেমন দেশের কাজ করতে গিয়ে সুষম উন্নয়ন করেছেন। আমিও সেইভাবে তার পথ অনুসরণ করে পৌরবাসীর জন্য কাজ করেছি। করোনাকালে প্রতিটি ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছি। পৌর এলাকায় রেকর্ড সংখ্যক বয়স্কভাতা, বিধবা ভাতাসহ সকল ভাতা প্রদানের সফল হয়েছি। পৌরসভার গুরুত্বপূর্ণ সকল সড়কের কাজ প্রায় শেষ। যে কয়েকটি বাকী রয়েছে, তাও টেন্ডার হয়ে গেছে। শুরুর অপেক্ষা।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জ পৌরসভার ৭০ ভাগ সমস্যার সমাধান করতে পেরেছি। যেই সমস্যাগুলো রয়েছে, তার জন্য ইতিমধ্যেই মন্ত্রনালয়ের আবেদন করেছি। আশা করছি নতুন বছরের শুরু থেকে সেইসব কাজ বাস্তবায়ন শুরু হবে। তবে এই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে প্রয়োজন ধারাবাহিকতা । যা পৌরবাসী হিসেবে আপনাদের উপর নির্ভর করে। আশা করছি উন্নয়নের সুফল ঘরে ঘরে পৌছে দিতে আগামীতে আপনারা আওয়ামীলীগের পাশে থাকবে।

মতবিনিময় কালে এসময় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সম্পাদক হাবিবুর রহমান নান্নু, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক মাসুদ ভূঁইয়াসহ লোকজন উপস্থিত ছিলেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

০১ অক্টোবর ২০২০ খ্রি. ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

68 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়