chandpur report 998

ফরিদগঞ্জ পৌর যুবদলের উদ্যোগে শহীদ-বাবুল-আরিফ-জাহাঙ্গীরের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে স্মরণসভা

ফরিদগঞ্জ প্রতিনিধি :

২০১৩ সালের ২৫ অক্টোবর নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি যুবদল ও অন্যান্য অঙ্গসংগঠনের উদ্যোগে ফরিদগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। সেই দিন ত্রিমুখী সংঘর্ষে তিন যুবদল কর্মী বাবুল, আরিফ ও জাহাঙ্গীর নিহত হয়। নিহতদের ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২৫ অক্টোবর ফরিদগঞ্জ উপজেলা বিএনপি কার্যালয়ে স্মরণসভা ও মিলাদের আয়োজন করা হয়।

এ সময় স্মরণসভা ও মিলাদে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক ছাত্র নেতাশরীফ মোহাম্মদ ইউনুছ।

ফরিদগঞ্জ পৌর যুবদলের সাবেক সভাপতি সম্ভাব্য উপজেলা যুবদলের সভাপতি প্রার্থী মোঃ মহসিন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সম্ভাব্য সভাপতি প্রাথী মোঃ আব্দুল মতিন ও উপজেলা যুবদলের সম্ভাব্য সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম নান্টুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোঃ মফিজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সার্জারী চিকিৎসক, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সাবেক ছাত্র নেতা ডাঃ আবুল কালাম আজাদ ও আবদুল খালেক পাটওয়ারী, পৌর যুবদলের সভাপতি আমানত হোসেন গাজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সোহেল পৌর যুবদলের নেতা মোঃ নাজিম উদ্দিন ভূইয়া পৌর যুবদল নেতা মোঃ ইমান হোসেন বেপারী, পৌরযুবদলের নেতা মোঃ আমিন মিজি, উপজেলা যুবদল নেতা মোঃ জাকির হোসেন মোল্লা, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ আজিম খান, সাবেক পৌর ছাত্র দলের নেতা কামরুল ইসলাম রাড়ী উপজেলা ছাত্রদলের নেতা মোঃ মেহেদী হাছান মঞ্জু, উপজেলা ছাত্র দলের নেতা মোঃ ছালাউদ্দিন মিঠুসহ আরও অনেকে।

স্মরণসভায় কোরআন তেলওয়াত করেন মোঃ মাহির হোসেন , মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জ বাসষ্ট্যান্ট জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা নজরুল ইসলাম।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২৫ অক্টোবর ২০২০ খ্রি. ০৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

184 জন পড়েছেন
শেয়ার করুন