chandpur report 929

মতলব উত্তরের জহিরাবাদ ইউপির উপ-নির্বাচনে আ’লীগের প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

গোলাম নবী খোকন :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরবাদ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম মিয়া বলেছেন, জনগণ ভোট দিয়ে নির্বাচিত করলে অগ্রাধিকার ভিত্তিতে ইউনিয়নকে নিরক্ষরতা দুরীকরণ, বাল্যবিবাহ মুক্ত, অবকাঠামোগত উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ও জনসাধারনের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে জহিরাবাদকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করা হবে।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলা জহিরাবাদ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে মতলব উত্তর উপজেলায় বিভিন্ন জাতীয়, স্থানীয় ও টেলিভিশন সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে আগামী ২০ অক্টোবরের নির্বাচনে বিপুল ভোটে যেন নৌকার বিজয় হয় সে ব্যাপারে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছে, এর সন্মান আপনাদের কাছে।সাংবাদিকদের লেখনি, দোয়া ও সার্বিক সহযোগিতা পেলে আগামী ২০ অক্টোবর নৌকা মার্কার বিজয় নিয়ে আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ভাইয়কে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া হবে।

এক প্রশ্নের জবাবে সেলিম মিয়া বলেন, নির্বাচনে ফলাফল যাই হোক জনরায়কে তিনি মেনে নিবেন। তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি প্রশাসন একটি শান্তিপূর্ণ, অবাধ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচনের প্রস্ততি নিচ্ছে।

মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম এর পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান। বক্তব্য রাখেন- জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, সহ-সভাপতি আবদুস সাত্তার মাষ্টার।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১৬ অক্টোবর ২০২০ খ্রি. ৩১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪২ হিজরি, শুক্রবার

 182 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন