chandpur report 1020

মতলব উত্তরে পূর্ব শত্রুতায় রাতের আঁধারে যুবককে মারধর

স্টাফ রিপোর্টার :
পূর্ব শত্রুতার জের ধরে রাতের আঁধারে শাহেস্তা খান (৩০) নামে যুবককে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে ব্যাপক মারধর কওে বলে অভিযোগ পাওয়া গেছে। শাহেস্তা খানকে গুরুত্বও আহত অবস্থায় পথচারীরা উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার রাত ৯.৪৫মিনিটে ঠাকুরচর তিন রাস্তার মোড়ের আনোয়ার হোসেনের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর।

ঠাকুরচর গ্রামের শহীদ উল্লাহ খানের মেয়ে মিনারা খান বাদী হয়ে মতলব উত্তর থানায় মৃত. আমির খানের ছেলে মো. নাজমুল খানকে প্রধান আসামী করে একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, শাহেস্তা খান ও নাজমুল খান ঠাকুরচর খান বাড়ির লোক। একই বাড়ির আলাদা হিস্যার বাসিন্দা। দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে শাহেস্তা খান ঠাকুরচর মোড়ে আসলে পূর্ব পরিকল্পিত ভাবে নামজুল খান, সোহরাব খান, আশরাফুল খান, অনয় খান ও আছমা বেগম তার উপর লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা করে। হামলায় শাহেস্তা খানের বাম হাতের কনুর উপর বারি মারিলে গুরুত্বও হাড়ভাঙ্গা জখম করে। শরীরের বিভিন্ন স্থানে মারধর করে থেতলিয়ে ফেলে। পকেটে থাকা ১৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পথচারীদের ডাকচিৎকারে লোকজন এগিয়ে এসে শাহেস্তা খানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

২৮ অক্টোবর ২০২০ খ্রি. ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

209 জন পড়েছেন
শেয়ার করুন