chandpur report 1040

রূপসা (উঃ) ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী নজরুল ইসলাম সুমন মতবিনিময় সভা

আনিছুর রহমান সুজন :

অাসছে অাগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে ১৫ নং রুপসা (উঃ) ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্ভাব্য নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম সুমনের অাগাম নির্বাচনী অালোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে ইউনিয়নের রুস্তমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শিপন কাজী ও মানিক মোল্লার যৌথ অায়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর ৪ ফরিদগঞ্জ অাসনের মাননীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান এমপির অাস্তাভাজন প্রতিনিধি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা মোঃ নজরুল ইসলাম সুমন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমন বলেন,
অামার মরহুম পিতা অাব্দুল করিম বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অাদর্শকে বুকে লালন ও ধারন করে অাওযামীলীগের একজন কর্মী হিসেবে জীবনের শেষ পর্যন্ত দলীয অান্দোলন সংগ্রামে রাজ পথে থেকে দলের সক্রিয় ভুমিকা পালন করবো।

তারই সন্তান হিসেবে ছাত্রজীবন হতে শুরু করে অদ্যবদী অাওয়ামীলীগকে ভালবেসে অাওয়ামীলীগ সংগঠনের সাথে রক্তে মাংসে মিশে রয়েছি। ছাত্ররাজনীতিতে রুপসা (উঃ) ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দীর্ঘ সময় সংগঠনের নেতৃত্ব দিয়ে দলীয় যেকোন অান্দোলন সংগ্রামে রাজপথে থেকে দলীয় অগ্রনী ভুমিকা পালন করেছি।
এছাড়াও ২০০১ সালে বিএনপি জামাত সরকারের শাসনামলে তাদের নেতা কর্মীদের হাতে বিভিন্ন হামলার স্বীকার হয়েছি।

বক্তব্যে তিনি অারোও বলেন, বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান এমপি মহোদয়ের নেতৃত্বে ও সার্বিক সহযোগীতায় এ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসায় সরকারী ভাবে বিভিন্ন বরাদ্ধের ও নগদ অর্থাাযনে অামার মাধ্যমে উন্নয়ন করেছি। এ ছাড়াও বিভিন্ন ওযার্ডে কাচা রাস্তা গুলো ইটের সোলিংয়ের মাধ্যমে রাস্তা করে দিয়েছি।

যা বর্তমানে দৃশ্যমান।বর্তমানে ২৩টি রাস্তার জন্য মাননীয় এমপি মহোদযের নিকট অাবেদন করা হয়েছে। এছাড়াও এ ইউনিয়নকে মাদকমুক্ত একটি ইউনিযন হিসেবে গড়ে তুলবো।

তাই এ ইউনিযনের চেয়ারম্যান হয়ে অাপনাদের সুখ দুঃখের হকদার হতে চাই। এ প্রত্যয়ে অাপনাদের সমর্থন ও দোওয়া চাই। সকল বিবেচনায অাগামী ইউপি নির্বাচনে দলীয প্রতীক নৌকার হকদার দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি উদার্ত অাহব্বান জানান তিনি।

৬নং ওয়ার্ড অাওয়ামীলীগের সভাপতি অামিন উল্যার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় অন্যানদের মাঝে বক্তব্য রাখেন, ৭নং ওয়ার্ড অাওয়ামীলীগের সাধারন সম্পাদক ছলেমান হোসেন ভোলা, ইউপি সদস্য রফিকুল হক সোহেল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, মুনা,জলিল পাটওয়ারী ,রাজন ব্যাপারী, সুমন গাজী, সোহান, শাহাদাৎ ব্যাপারী, ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য সহ অাওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অাওয়ামীলীগের সহযোগী সংগঠননের নেতৃবৃন্দ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

৩০ অক্টোবর ২০২০ খ্রি. ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

234 জন পড়েছেন
শেয়ার করুন