report

লক্ষ্মীপুরে ৪টি ইউপিতে উপ-নির্বাচন কাল, সকল প্রস্তুতি সম্পন্ন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে ৪টি ইউপিতে ২৭ টি কেন্দ্রে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল (২০ অক্টোবর)। এর মধ্যে সদরের চন্দ্রগঞ্জ ও রায়পুরের কেরোয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে এবং রামগতির চর কাদিরার ৬ নং ওয়ার্ড ও সদরের ভবানীগঞ্জ ইউপি’র ৯ নং ওয়ার্ডে মেম্বার পদে এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে সবধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। কন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছেন নির্বাচন সংশ্লিষ্টরা। মোতোয়েন করা হয়েছে ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, দুই প্লাটুন বিজিবি, পুলিশ ও আনসার সদস্য।

Nk

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে স্থানীয় চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, কেরোয়ার মো. শাহজাহান ও ইছাপুরের মোহাম্মদ শহীদুল্লাহ মারা যান। অন্য দুই ইউনিয়নের ইউপি সদস্য মৃত্যুর পর শূন্য পদ সৃষ্টি হয়। এতে করে শূন্যপদ পূরণে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

এর মধ্যে রামগঞ্জের ইছাপুরে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী শাহনাজ আক্তার বেসরকারিভাবে নির্বাচিত হন। চন্দ্রগঞ্জ ও কেরোয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনী এলাকার ভোট কেন্দ্র গুলোতে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে বলে জানায় জেলা প্রশাসন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১৯ অক্টোবর ২০২০ খ্রি. ০৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

Add piles sex Diabeties all

 37 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন