chandpur report 965

শফিকুর রহমান এমপির প্রতি কৃতজ্ঞতা : মেয়র মাহফুজুল হকের সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন ও রূপসা সড়ক নির্মাণে ভূমিকার জন্য

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন কল্পে নির্মাণ কাজ শুরুর টেন্ডার প্রক্রিয়া শুরুর প্রাক্কালে এই পর্যন্ত সার্বিক ভুমিকা রাখায় এবং দৈন্যদশায় পতিত বহুল কাঙ্খিত ফরিদগঞ্জ -রূপসা সড়ক নির্মাণে অবদান রাখায় ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মাহফুজুল হক।

গতকাল মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইতিপূর্বে অনেক এমপি ফরিদগঞ্জে কর্মরত থাকলেও কেউই ফায়ার সার্ভিস স্টেশনটি স্থাপনে সফলতা দেখাতে পারেন নি। কিন্তু মুহম্মদ শফিকুর রহমান এমপি নিজে দায়িত্ব নিয়ে ফায়ার সার্ভিস স্টেশন অনুমোদন ও স্টেশন স্থাপন প্রক্রিয়া টেন্ডার করণের জন্য নিরলস কাজ করেছেন। আগামী ২৭ অক্টোবর স্টেশন স্থাপনে টেন্ডার অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, শুধুমাত্র একটি ফায়ার সার্ভিস স্টেশন না থাকার কারণে ফরিদগঞ্জ বাজারসহ উপজেলা বিভিন্ন স্থানে প্রতিবছর লক্ষ লক্ষ টাকার সম্পদহানী হয়েছে।

একই ভাবে মেয়র ফরিদগঞ্জ-রূপসা সড়কের নির্মাণ কাজ দীর্ঘদিন ঝুলে ছিল। কিন্ত বতর্মান সংসদ সদস্য নিজে মন্ত্রনালয়ে বারংবার গিয়ে ও ঠিকাদারসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে টেন্ডার প্রক্রিয়া শেষে কাজ শুরুর ব্যবস্থা করে দিয়েছেন। এই রাস্তাটি নির্মিত হলে ফরিদগঞ্জ পৌরসভাবাসী ছাড়াও পুর্বাঞ্চলের মানুষের দু:খ লাঘব হবে।

সেই জন্য এমপি মহোদয়কে ফরিদগঞ্জ পৌরবাসী ও উপজেলাবাসীর পক্ষে তাকে কৃতজ্ঞতা জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন। এই সময় পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন, কাউন্সিলর জাকির গাজীসহ বিভিন্ন লোকজন উপস্থিত ছিলেন। এছাড়া ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান , সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২০ অক্টোবর ২০২০ খ্রি. ০৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

98 জন পড়েছেন
শেয়ার করুন