chandpur report 1019

শহরের বর্জ ও আবর্জনা ফেলার স্থান পরিদর্শনে চাঁদপুরের পৌর মেয়র

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের বর্জ ও আবর্জনা অপসারণে সুনির্দিষ্ট পরিকল্পনার জন্য বাসস্ট্যান্ডে অবস্থিত পৌর ডাম্পিং গ্রাউন্ড পরিদর্শনে যান চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

তিনি আজ ২৮ অক্টোবর বুধবার সকালে বিপনীবাগ, তালতলা, চিত্রলেখার মোড়সহ শহরের বিভিন্ন স্থান পরিদর্শন করেন।।

পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেন শহরের ময়লা আবর্জনা অপসারণ দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হবে। সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে কোনরূপ ইট বালু সিমেন্ট রাখা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়কের যে সমস্ত স্থান সংকুচিত রয়েছে তা প্রসারের জন্য কাজ করা হবে।

তিনি আরো বলেন পর্যটনের বিপুল সম্ভাবনা নিয়ে দাঁড়িয়ে আছে চাঁদপুর শহর। এই সম্ভাবনাকে কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। চাঁদপুর শহরকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। আমি এই চাাঁদপুরকে নান্দনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলব।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, নির্বাহী প্রকৌশলী এ এইচ এম সামছুদ্দহা, কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, হাবিবুর রহমান দর্জি, অ্যাড. কবির চৌধুরী, পৌরসভার উপ সহকারী প্রকৌশলী নূরুল আমিন, বাজার পরিদর্শক জায়েদুর রহমান জহির, ভান্ডার রক্ষক ফয়সাল আহমেদ, পৌর সার্ভেয়ার মনির হোসেন, পরিচ্ছন্ন পরিদর্শন অরুপ কুমার শ্যাম।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

২৮ অক্টোবর ২০২০ খ্রি. ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

Add piles sex Diabeties all

 

 

90 জন পড়েছেন
শেয়ার করুন