chandpur report 997

শাহরাস্তিতে পূর্ব শত্রুতার জেরে গৃহবধূ’র উপর হামলা : আহত ১

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তিতে পূর্ব শত্রুতার জের ধরে অতর্কিত হামলায় নাছিমা বেগম (৪৫) নামে এক গৃহবধু আহত হয়েছে। ১৮ অক্টোবর (রোববার) বিকেলে উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের দেবকরা গ্রামের লদের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধু’র পরিবার, এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, ওই বাড়ির আবুল হাসেমের পুত্র মোঃ আমির হোসেনের (৫৮) সাথে তার আপন ভাই জাকির হোসেনের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মতোবিরোধ চলছিলো।

বিগত দেড় মাস পূর্বে জাকির হোসেন, তার স্ত্রী ফেরদৌস বেগম (৩৫), কন্যা তাহমিনা আক্তার (১৮), পুত্র মোঃ রাব্বি (১৯) মিলে আমির হোসেনের কন্যার বিষয়ে আপত্তিকর কথা ছড়িয়ে সম্মানহানির চেষ্টা করে। এ নিয়ে আমির হোসেনের পরিবারের সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ ও কুৎসা রটানো থেকে বিরত থাকার অনুরোধ জানালে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে আমির হোসেনের পরিবারের সদস্যদের উপর চড়াও হয় এবং মারধরের ঘটনা ঘটে। পরবর্তীতে স্থানীয়দের সমন্বয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করলেও জাকির হোসেনের পরিবারের অসহযোগিতায় বিষয়টি নিষ্পত্তি করা সম্ভব হয়নি।

ওই ঘটনার রেশ না কাটতেই পুনরায় জাকির হোসেনের স্ত্রী ও কন্যা আমির হোসেনের স্ত্রী নাছিমা বেগমের উপর গত রোববার বিকেলে পূর্ব শত্রুতার জেরে লাঠি-সোটা, এসএস পাইপ সহ দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। এতে নাছিমা বেগম গুরুতর আহত হয়। আহত নাছিমা বেগমকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে আহত নাছিমা বেগমের স্বামী আমির হোসেন জানান, আমার ভাই, ভাবি ও ভাতুষ্পুত্র-কণ্যা একাধিক বার হামলা করে। তাদের কোন বিচার স্থানীয়রা করতে পারছে না। ইতোপূর্বের ঘটনার বিচার আজও হয়নি। পুনরায় আমার স্ত্রীর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। বর্তমানে সে চিকিৎসাধিন রয়েছে। আমি এ ঘটনায় শাহরাস্তি একটি অভিযোগ দায়ের করেছি। আমি তাদের উপযুক্ত বিচার দাবি করছি।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২৫ অক্টোবর ২০২০ খ্রি. ০৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

201 জন পড়েছেন
শেয়ার করুন