শেরপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী রুপনের সমর্থনে মতবিনিময় সভা

শেরপুর প্রতিনিধি :

আসন্ন পৌরসভা নির্বাচনে শেরপুর সদর পৌরসভার বিএনপির মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা ছাত্রদলের সাবেক সফল সাধারন সম্পাদক ও সভাপতি এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনের সমর্থনে শেরপুর পৌরসভার নারায়নপুর মহল্লাবাসীর আয়োজনে ১৭ অক্টোবর শনিবারে নারায়ণপুর মিন্টু মার্কেট প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারB সম্পাদক, শেরপুর জেলা বিএনপির ২নং সদস্য দেলোয়ার হোসেন ক্রিসেন্ট।

সভায় এলাকার লোকজন আবু রায়হান রুপনের সমর্থনে খন্ড খন্ড মিছিল আসলে জনসভায় রূপ নেয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক শ্রী উজ্জল সরকার, শেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরপুর শহর বিএনপির সদস্য সচিব আব্দুল লতিফ, জেলা বিএনপির সদস্য ও ওয়ার্ড বিএনপির আহব্বায়ক এমদাদুল হক হীরা, জেলা বিএনপির অন্যতম সদস্য মহসীন কবির মুরাদ, জেলা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান রয়েল, জেল বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক কামাল হোসেন, শিশু বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম তুহিন, ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফারুক সাহেব, শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সামা, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসান, সাধারন সম্পাদক মামুন, সাংগঠনিক সম্পাদক শামীম, জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত ডিয়ন, জেলা তাতী দলের আহব্বায়ক লালন মোল্লা, সদস্য সচিব রোমান, মৎসজীবি দলের আহব্বায়ক আব্দুল খালেক, সদস্য সচিব কামরুল ইসলাম, শহর শ্রমিক দলের সভাপতি মাসুদুর রহমান নয়ন সহ জেলা বিএনপি, অঙ্গসংগঠন ও এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী ও ভোটারবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, অঙ্গসংগঠনের সকলকে নিয়ে প্রতিটি কর্মসূচী সফল করতে বিএনপিকে সবসময় সহযোগিতা করেছেন আবু রায়হান রুপন। যখন বিভিন্ন অঙ্গসংগঠন সহ ইউনিট কমিটি গঠিত হয়েছে সেখানে ত্যাগী ও যোগ্য নেতা কর্মীদের পদায়িত করতে সহযোগিতা করেছেন আবু রায়হান রুপন। প্রতিটি মহল্লায় তার নিজ হাতে গড়া অসংখ্য নেতা কর্মী রয়েছে। তারই প্রেক্ষিতে বর্তমানে শেরপুরের যত প্রার্থী রয়েছেন তাদের মধ্যে সবচেয়ে বেশি নেতাকর্মী নিয়ে প্রচারনায় সরব আছেন আবু রায়হান রুপন। বিভিন্ন পাড়া মহল্লায় তিনি ত্রান সহায়তাও প্রদান করেছেন। অঙ্গসংগঠন সঙ্গে নিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন। তাই অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ আবু রায়হান রুপনকে আগামী পৌরসভা নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনয়ন দাবী করেন এবং তিনিই একমাত্র যোগ্য প্রার্থী বলে ঘোষণা করেন উপস্থিত সকলে।

বিএনপি মেয়র প্রার্থী আবু রায়হান রুপন জানান, দলের নেতাকর্মী ও ভোটারদের সাথে আমি আমার নেতাকর্মী সকলকে নিয়ে পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদিন জনসংযোগ, প্রতিটি মহল্লার জনগণের কাছে গিয়ে দোয়া ও সমথর্ন চেয়ে যাচ্ছি এবং তা অব্যাহত। এবং আমি দলের নেতাকর্মীদের সাথেও সৌজন্য সাক্ষাৎ, সমর্থন ও নির্বাচনী সহায়তা চাচ্ছি।  আশা করি দল আমাকে মনোনয়ন দিবে ইনশাআল্লাহ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১৮ অক্টোবর ২০২০ খ্রি. ০২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ সফর ১৪৪২ হিজরি, রোববার

134 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়