chandpur report 546

শেরপুরে বিএনপি মেয়র প্রার্থী রুপনের সমর্থনে বাগরাকসায় মতবিনিময় সভা

শেরপুর প্রতিনিধি :

আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা ছাত্রদলের সাবেক সফল সাধারন সম্পাদক ও সভাপতি, শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনের সমর্থনে শেরপুর পৌরসভার বাগরাকসা মহল্লাবাসীর আয়োজনে ২৯ অক্টোবর শুক্রবার বাগরাকসায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভপতিত্ব করেন ৬নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক জনাব জাহাঙ্গীর চৌধুরী ।

সভায় খন্ড খন্ড মিছিল এসে জনসভায় রূপ নেয়। এখানে উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট তৌহিদুজ্জামান রহমান, জেলা বিএনপির সহ সভাপতি ও জেলা কৃষক দলের আহ্বায়ক আমিনুল ইসলাম আঙ্গুর, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও শেরপুর শহর বিএনপির সদস্য সচিব আব্দুল লতিফ, জেলা বিএনপির অন্যতম সদস্য দেলোয়ার হোসেন ক্রিসেন্ট, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দল সভাপতি কামরুল হাসান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক সেলিম শাহী, সহ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক কামাল হোসেন, তাতী বিষয়ক সম্পাদক ছাইদুর তালুকদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক রেজাউল করিম রুমি, শিশু বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম তুহিন, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক কাউন্সিলর হাবিবুর রহমান, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মফিজুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ, সাংগঠনিক সম্পাদক আবুল হাসানাত ডিয়ন, জেলা তাতীদল আহ্বায়ক লালন মোল্লা, সদস্য সচিব রোমান আহম্মেদ, জেলা মৎসজিবী দলের আহ্বায়ক আব্দুল খালেক, সদস্য সচিব কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, শহর শ্রমিক দল সভাপতি মাসুদুর রহমান নয়ন, শহর যুবদল নেতা আব্দুল্লাহ আল ফারুক সহ জেলা বিএনপি, অঙ্গসংগঠন ও এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী ও ভোটারবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা আবু রায়হান রুপনের বিএনপির জন্য ত্যাগ, শ্রম ও অনবদ্য অবদানের কথা তুলে ধরেন এবং তাকে সমর্থন দিয়ে জেলা বিএনপি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে রূপনকে মনোনয়ন দিতে বলেন। দলীয় যে কোন কর্মসূচীতে যখন পদ পদবী নিয়ে বড় বড় নেতারা ঘরে বসে রয়েছেন তখন অঙ্গসংগঠনের সকলকে নিয়ে প্রতিটি কর্মসূচী সফল করতে বিএনপিকে সবসময় সহযোগিতা করেছেন আবু রায়হান রুপন।

সব সময় খোঁজ খবর নিয়েছেন, যখন বিভিন্ন অঙ্গসংগঠন সহ ইউনিট কমিটি গঠিত হয়েছে সেখানে ত্যাগী ও যোগ্য নেতা কর্মীদের পদায়িত করতে সহযোগিতা করেছেন আবু রায়হান রুপন। প্রতিটি মহল্লায় তার নিজ হাতে গড়া অসংখ্য নেতা কর্মী রয়েছে। বিগত করুনাকালীন সময়ে তার ব্যাপক তৎপরতা লক্ষ্য করা যায়। বিভিন্ন পাড়া মহল্লায় তিনি ত্রান সহায়তা প্রদান করেছেন। অঙ্গসংগঠন সঙ্গে নিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন। তাই অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ আবু রায়হান রুপনকে আগামী পৌরসভা নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনয়ন দাবী করেন এবং তিনিই একমাত্র যোগ্য প্রার্থী বলে ঘোষণা করেন।

172 জন পড়েছেন
শেয়ার করুন