সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হাবিবা ইসলামের পথসভা

গোলাম নবী খোকন :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হাবিবা ইসলাম সিফাতের নির্বাচনী পথ সভা আজ ৪ অক্টোবর সকাল ১১ টায় সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ কম্পেলেক্স মাঠে অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজিবুর রহমানের উপস্হাপনায় বক্তব্য রাখেন আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হাবিবা ইসলাম সিফাত, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আমিরুল ইসলাম খোকা পাটোয়াটী, বৃহত্তর মতলব থানা ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম ছারোয়ার দুলাল, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভা পতি নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ জসিমউদ্দিন,৭নং ওয়াড আওয়ামীলীগ নেতা বৈদ্যনাথ শাহা, তথ্য উদ্যেগতা কামাল হোসেন, ৮নং ওয়াড আওয়ামীলীগ সভাপতি শাজান সরকার, বিশিষ্ট ব্যবসায়ী বাদল, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি মইন উদ্দিন পলাশ, ৯নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দিন মোস্তফা, ইউনিয়ন যুবলীগ সভাপতি আঃ কাদের জিলানী, ইউনিয়ন ছাত্রলীগের সিঃসহ সভাপতি তুহিন সরকার ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শান্ত প্রমুখ।

পথসভায় নৌকা প্রতীকের প্রার্থী, তিনি হলেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম শফিকুল ইসলাম পাটোয়ারীর মেয়ে শিক্ষানুরাগী ও আইনজীবী হাবিবা ইসলাম সিফাত বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তথা বাংলাদেশ আওয়ামীলীগ এবং মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক নৌকা মার্কা আমাকে দিয়েছে। এটাকে রক্ষা করা এবং এগিয়ে নেওয়ার দায়িত্ব আপনাদের সকলের। আগামী ২০ অক্টোবর উপ- নির্বাচন, আপনারা আমার নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন এবং এলাকার উন্নয়ন কাজে সহযোগিতা করবেন।

তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২১/৪১ ভিশন মিশন বাস্তবায়নে কাজ করার উদাত্ত্ব আহবান জানান।

এছাড়া উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান শওকত আলী, সিরাজুল ইসলাম, মোঃ বাচ্চু মিয়াসহ আওয়ামিলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার সুধীজন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, চাঁদপুর রিপোর্ট গুজব প্রচার করে না

০৪ অক্টোবর ২০২০ খ্রি. ১৯ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ সফর ১৪৪২ হিজরি, রোববার

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়