chandpur report 1001

হরিণায় ১২ জেলে আটক, ১০ হাজার মিটার কারেন্ট জালসহ ৩ নৌকা জব্দ

 চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর হরিনা নৌ-পুলিশ ফাঁড়ির অভিযানে ১২ জন ছেলে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও তিনটি নৌকা আটক করা হয়েছে। ২৫ অক্টোবর রোববার সকাল ৮ থেকে দুপুর ২ টা পর্যন্ত হরিনা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম তালুকদার এসআই আব্দুল মান্নান ও এ এস আই ইয়াকুব সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেঘনা নদীর বিভিন্নস্থান থেকে তাদের কে আটক করা করেন।

আটককৃত জেলেরা হলেন চাঁদপুর পুরান বাজার মধ্য শ্রীরামদী এলাকার কবির গাজী (২৩), জসিম ছৈয়াল (২৮), হাসিম ছৈয়াল (২৮), মনির ছৈয়াল ((২৭), রাজিব ছৈয়াল (২১), মোঃ মিন্টু দেওয়ান (৩২), মানিক গাজী (২৮), সিয়াম মাঝি (২০), চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের ইয়াসিন প্রধানীয়া (২৫), রিপন দেওয়ান (৩০), নারায়ণগঞ্জ হারিয়া বৈদ্য পাড়া এলাকার ফয়সাল বেপারী (২১), এবং গাজীপুর জেলার জয়দেবপুর থানার উত্তর সালনা গ্রামের মোঃ শরীফ খান (২৭)।

Add vitiligo
চাঁদপুর হরিনা নৌ-পুলিশ ফাঁড়ির এস আই আব্দুল মান্নান জানান, রোববার সকাল ৮ টা থেকে দুপুর ২টা পর্যন্ত চাঁদপুরের মেঘনা নদীর বহরিয়া, লক্ষীপুর, হানারচর, সাখুয়া, মিনি কক্সবাজার, দোকানঘর, পুরান বাজার এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় জেলেরা মা ইলিশ নিধন করার সময় এই ১২ জন জেলে এবং বিভিন্ন স্থান থেকে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও তিনটি নৌকা আটক করেন। জব্দকৃত কারেন্ট জালের আনুমানিক মুল্য প্রায় ৩ লাক টাকা। আটককৃত প্রত্যেক জেলের বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২৫ অক্টোবর ২০২০ খ্রি. ০৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

Add piles sex Diabeties all

75 জন পড়েছেন
শেয়ার করুন