chandpur report 1116

কচুয়ার মিয়ারবাজারে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন উপলক্ষে আলোচনাসভা

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
‘দুঃশাসনের আঁধার কেটে ফুটুক আলোর রেশ, বিপ্লব আর সংহতিতে জাগুক বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ড. আনম এহসানুল হক মিলন ও বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুননাহার বেবির পক্ষে কচুয়ার মিয়ারবাজারে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করা হয়েছে।

৭ নভেম্বর বিকেলে কচুয়া উপজেলার মিয়ারবাজারে ১০ নং গোহট উত্তর ইউনিয়নের ১, ২ এবং ৩নং ওয়ার্ড যুবদলের আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গোহট উত্তর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও সভাপতি পদ-প্রত্যাশী মোহাম্মদ হুসাইন জাকিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাইল প্রধান আবেগ। এসময় তিনি বলেন, ৭ নভেম্বরের চেতনায় বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে ঐক্যবদ্ধ থেকে রাজপথে গণতন্ত্রের আন্দোলনকে সফল করতে হবে। আমরা ড. আনম এহসানুল হক মিলন ও বেবি আপার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কচুয়া পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম হাসান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোবারক, গোহট উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সদস্য আবদুল রাজ্জাক, ওয়ালী উল্লাহ, ২ নং ওয়ার্ড যুবদলের সভাপতি এরশাদুল হক, সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন, ১ নং ওয়ার্ড যুবদলের সভাপতি প্রার্থী শিফনসহ বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, ৭ নভেম্বরের চেতনায় বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে ঐক্যবদ্ধ থেকে রাজপথে গণতন্ত্রের আন্দোলনকে সফল করতে হবে।
ছবি: কচুয়ার মিয়ারবাজারে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন, কচুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাল প্রধান আবেগ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

০৭ নভেম্বর ২০২০ খ্রি. ২২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার

 

82 জন পড়েছেন
শেয়ার করুন