chandpur report 1191

কচুয়ায় তিশা ডিজিটাল মেডিকেল সেন্টারের উদ্বোধন

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
‘উন্নত স্বাস্থ্যসেবা আমাদের অঙ্গীকার’ এই শ্লোগানে কচুয়া পৌর বাজারস্থ পল্লী বিদ্যুৎ সঙলগ্ন জেকে টাওয়ারের নিচতলায় অত্যাধুনিক তিশা ডিজিটাল মেডিকাল সেন্টারের উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় তিশা ডিজিটাল মেডিকাল সেন্টারে দোয়া ও মিলাদ মাহফিলে জেকে টাওয়ারের পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ মো. খোরশেদ আলমের সভাপতিত্বে ও তিশা ডিজিটাল মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ও কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. রাকিবুল হাসানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উজানী জামেয়া ইসলামিয়া ইব্রাহিমিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা মো. আব্দুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া বড় মসজিদের ইমাম মাও.মো.আবু হানিফ,নিশ্চিন্তপুর ডি.এস কামিল মাদ্রাসার হেড মুহাদ্দিস মাও. মো নুরুজ্জামান,কচুয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি মো.জাকির হোসেন বাটা,সাধারন সম্পাদক মো.মনির হোসেন প্রধান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী মো.শরীফুল ইসলাম মিঠু, কচুয়া বাজার পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক মো.আবুল কালাম, তিশা ডিজিটাল মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো.নুরুজ্জামান প্রমুখ।

এ সময় কচুয়া বাজারের ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন। পরে তিশা ডিজিটাল মেডিকাল সেন্টারের সার্বিক সফলতা ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

তিশা ডিজিটাল মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ও কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.রাকিবুল হাসান বলেন,তিশা হাসপাতালে উন্নত সেবাই আমাদের উদ্দেশ্য। এ হাসপাতাল কচুয়াবাসীর সকলের হাসপাতাল। নিজের হাসপাতাল মনে করে সকলেই আমাদের হাসপাতালে সেবা নিতে আসবেন এবং সহযোগিতা করবেন। তিনি আরো জানান, এখন থেকে নিয়মিত তিশা ডিজিটাল মেডিকেল সেন্টারে নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ ডা. মো. আহসান উল্যাহ, মেডিসিন,অ্যাজমা,বক্ষব্যাধি ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. এম.এ মান্নান,লিভার ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা.জি.এম নঈমসহ আরো বিশেষজ্ঞ ডাক্তারগন প্রতিদিন সেবা প্রদান করে থাকবেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ১০:৪৩ পিএম

১৩ নভেম্বর ২০২০ খ্রি. ২৮ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

শেয়ার করুন