chandpur report 1207

কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী সদস্য হলেন মতলবের কৃতী সন্তান এম. ইসফাক আহসান

গোলাম নবী খোকন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লতরদী গ্রামের কৃতী সন্তান, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও মানবতার সেবক এম. ইসফাক আহসান কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

১৪ নভেম্বর বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে কেন্দ্রীয় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

এম. ইসফাক আহসান কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কার্যকরী সদস্য নির্বাচিত হওয়ায় তার নিজ এলাকা মতলব উত্তরের সর্বস্তরের জনগণ আনন্দ প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলকে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. ইসফাক আহসান করোনা মহামারী সময়ে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার ও প্রায় ২৫ হাজার অসহায় গরীব পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী উপহার দিয়েছেন। এছাড়াও দুই উপজেলায় প্রায় দুই হাজার গৃহহীন পরিবারকে ঘর উপহার দিয়েছেন। এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী ও গরীব ছাত্র/ছাত্রীদের বৃত্তি প্রদান করে আসছেন। ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ মাদ্রাসায় তার অনুদান অব্যাহত আছে।

এম. ইসফাক আহসান বলেন, আমাকে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইকে আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন জানাই ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছি। তিনি বলেন, বাংলাদেশ যুবলীগ আরো শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে আমাকে যে পদ দেওয়া হয়েছে তার নিজের সর্বোচ্চ চেস্টা করে দায়িত্ব পালন করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে আমি আমি দলের হয়ে কাজ করে যাব, ইনশাআল্লাহ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০১:১২ পিএম

১৫ নভেম্বর ২০২০ খ্রি. ৩০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

 

শেয়ার করুন