কোনো স্বৈরাচারই রক্তঝরা আন্দোলন ছাড়া বিদায় নেয় নাই : খোকন

প্রেস বিজ্ঞপ্তি : আজ ১০ নভেম্বর ২০২০ইং রোজ মঙ্গলবার সকাল ১০.৩০ টায় জাতীয় প্রেসক্লাবের ৩য় তলার হলরুমে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল কর্তৃক ৭ নভেম্বর ঐতিহাসিক বিপ্লব ও সংহতি এবং শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব, সাবেক সংসদ সদস্য, ডাকসু’র সাবেক জি.এস খায়রুল কবির খোকন।

আলোচনা করেন বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, সাাবেক ছাত্রনেতা এবিএম মোশাররফ হোসেন, বিএনপি’র জলবায়ু বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, বিএনপি’র নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাতীয়তাবাদী তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক কাজী মনিরুজ্জামান, জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, বাবু সুরঞ্জন ঘোষ, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সহ সভাপতি তাজুল ইসলাম সেলিম, চট্টগ্রাম বিভাগীয় প্রধান সমন্বয়কারী জয়নাল আবেদীন বাকের, সমাজকল্যাণ সম্পাদক এনামুল হক সরকার, সহ মানবাধিকার সম্পাদক আহমেদ রুবেল, ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সহ সভাপতি রাফিজুল হাই, ছাত্রনেতা ফারুক হোসেন রুদ্র সহ প্রমুখ।

প্রধান অতিথি অতিথির বক্তব্যে খায়রুল কবির খোকন বলেন, কোনো স্বৈরাচারই রক্তঝরা আন্দোলন ছাড়া বিদায় নেয় নাই। বর্তমান সরকারও স্বৈরাচার এরশাদের মত বিদায় করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের শাসনামলে ১১ বছরে দেশে একদলীয় শাসন ব্যবস্থার আদলে খুন-ধর্ষণ-হত্যা, দুর্নীতি-লুটপাট ছাড়া দেশের জনগণকে কিছুই দিতে পারে নাই। এই সরকারের আমলে দেশের অর্থনীতিকে এবং ব্যাংক খাতের সকল প্রতিষ্ঠানকে মাটির সাথে মিশিয়ে দিয়েছে। যা আগামীতে বাংলাদেশের জনগণকে তার মাশুল দিতে হবে। অবিলম্বে আগামীদিনে সকল জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ আন্দোলনই হতে পারে এই সরকারের শেষ বিদায়। তিনি বলেন স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে, ডা. মিলন, শহীদ জিহাদ, নুর হোসেন সহ যারা রক্ত দিয়েছেন তাদের রক্তের শপথ করে বলছি বর্তমান সরকারকে আন্দোলনের মাধ্যমে বিদায় করা ছাড়া কোন পথ নাই।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১০ নভেম্বর ২০২০ খ্রি. ২৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

আপডেট সময় : ০৯:৫৫ পিএম

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়