chandpur report 1236

কোভিড-১৯ মোকাবিলায় অঙ্গীকার বন্ধু সংগঠনের জনসচেতনতামূলক লিফলেট-মাস্ক বিতরণ

ইমরান নাজির, মতলব দক্ষিণ প্রতিনিধি :
সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো আমরা এটাই আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণে কোভিড-১৯ মোকাবিলায় অঙ্গীকার বন্ধু সংগঠনের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা, লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

১৮ নভেম্বর বুধবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে সকাল ১০টায় কোভিড-১৯ এর দ্বিতীয় পর্যায়ের সম্ভাব্য সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতামূলক প্রচার প্রচারণা, লিফলেট ও মাস্ক বিতরণ করেন অঙ্গীকার বন্ধু সংগঠনের সদস্যরা।

সাংগঠনিক এই কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল জাহান শাওলিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক ইমরান নাজির, দপ্তর সম্পাদক মেহেদী মিয়াজী কার্যনির্বাহী সদস্য মো. সাম্মির হোসেন সহ সদস্যবৃন্দ।

এসময় অঙ্গীকার বন্ধু সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল জাহান শাওলিন বলেন আমরা কোভিড- ১৯ এর দ্বিতীয় পর্যায়ের সম্ভাব্য সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ প্রাঙ্গণ, মেক্সিস্ট্যান্ড, কাজলি সিনেমা মোড়, উত্তর নলুয়া, পানির ট্যাংকি মোড় ও মতলব সেতুর টোলে জনসাধারণকে কোভিড-১৯ সংক্রমণের ভয়াবহতা সম্পর্কে জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা, লিফলেট ও মাস্ক বিতরণের মধ্য দিয়ে অঙ্গীকার বন্ধু সংগঠনের জনসচেতনতামূলক কার্যক্রম শেষ হয়।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৫:৪৪ পিএম

১৮ নভেম্বর ২০২০ খ্রি. ০৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০২ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

শেয়ার করুন