chandpur report 1079

চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা

হাইমচরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টারের বিরুদ্ধে ইউপি সদস্য রুহুল আমিন মেম্বারের অপপ্রচার ও অনলাই নিউজ পোর্টালের মাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। দলের সুনাম ক্ষুন্ন করা এবং ভাবমূর্তি নষ্ট করায় ইউনিয়ন আওয়ামীলীগের সকল কার্যক্রম ও পদ থেকে ইউপি সদস্য রুহুল আমিন মেম্বারকে বহিস্কার করা হয়।

০৩ নভেম্বর মঙ্গলবার চরভৈরবী ইউনিয়নের ৯নং ওয়ার্ড শহরআলীর মোড়ে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হাওলাদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন প্রধানীয়া।

এসময় তিনি বলেন, আহমেদ আলী মাষ্টার দীর্ঘ ৪০ বছর যাবত ইউনিয়ন আওয়ামীলীগের দায়িত্ব পালন করে আসছেন। তার সততার কারনে দল এবং ইউনিয়ন আওয়ামীলীগর নেতৃবৃন্দ বার বার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে তাকে মনোনীত করেন। আহমেদ আলী মাষ্টার চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষক ছিলেন। তিনি কখনো কোন অন্যায়ের সাথে আপস করেননি। চরভৈরবীর ৯নং ওয়ার্ড ইউপি সদস্য অবৈধভাবে তার স্বার্থ হাসিল করতে না পেরে বিডিসি নিউজ নামে অনলাই পোর্টালের মাধ্যমে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করে তার দীর্ঘ ৪০ বছরের সুনাম নষ্ট করতে চেয়েছেন। রুহুল আমিন মেম্বার যতই ষড়যন্ত্র করুক না কেন সত্যের কাছে তার পরাজয় হবেই। কারন চরভৈরবী ইউনিয়নবাসী এ অন্যায়কারীকে প্রশ্রয় দিবে না। চরভৈরবীবাসী সত্যের পথে ছিল এবং আছে, আজকের প্রতিবাদসভায় অংশগ্রহণ করে তার প্রমাণ দিয়েছে ইউনিয়নবাসী।

ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার সভাপতির বক্তব্যে বলেন, আমার পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রুহুল আমীন মেম্বার আমার বিরুদ্ধে যে অপপ্রচার চালাচ্ছেন তা সম্পূন্য ভিত্তিহীন। আমি বিগত দিনে আমার পরিষদের অন্যান্য মেম্বারদের মত তাকেও সকল প্রকার সুযোগ সুবিধা দিয়েছি। ভিজিএপ চালে অনিয়ম থাকায় সকলের পরামর্শে আমার নিজ হাতে চাল বিতরণ করি। এত করে সে ক্ষিপ্ত হয়ে হলুদ সাংবাদিকদের দিয়ে বিভিন্নপ্রকার অপপ্রচার চালিয়ে আমার সুনাম ও সুক্ষেতি নষ্ট করার পায়তারা চালায়। আমি শান্তি প্রিয় মানুষ আমি কোন ঝগড়া চাইনা তাই সকলকে স্বাক্ষী রেখে বলছি আগামী ২৪ ঘন্টার মধ্যে আমার অধিনস্থ্য ১১ জন মেম্বারের সাথে বিষয়টি সমন্বয় করে তার বক্তব্য প্রত্যাহার না করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

এসময় আরও বক্তব্য রাখেন চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান বাবুল, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইলিয়াছ লিটন, ফারভেজ হাওলাদার, ইউপি সদস্য দেলোয়ার হোসেন মেম্বার, আলমাস বকাউল, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য নাজমা বেগম।

এসময় উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড ইউপি সদস্য ডিএম মনির, ২নং ওয়ার্ড ইউপি সদস্য নান্টু ভ’ইয়া, ৫নং ওয়ার্ড সদস্য আব্দুল কাদের, ৬নং ইউপি সদস্য মো. আজিজ গোলদার, ৮নং ইউপি সদস্য দাদন প্রধানীয়া, ১,২,৩ নং সংরক্ষিত ইউপি সদস্য লীপী বেগম, ৭,৮,৯ নং ইউপি সদস্য লায়লা আঞ্জুমারা বানু।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৩ নভেম্বর ২০২০ খ্রি. ১৮ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

102 জন পড়েছেন
শেয়ার করুন